bdlive24

শোক দিবসে চাঁদাবাজি করা নিষেধ, ময়মনসিংহ আ'লীগ

শনিবার আগস্ট ১২, ২০১৭, ১০:৪৪ এএম.


শোক দিবসে চাঁদাবাজি করা নিষেধ, ময়মনসিংহ আ'লীগ

ময়মনসিংহ প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে ময়মনসিংহ মহানগরীর ২১টি ওয়ার্ডে সকল নেতাকর্মীদের চাঁদা আদায় করা সম্পূর্ণ নিষেধ ঘোষণা করেছে ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগ।

গতকাল শুক্রবার রাতে ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ থেকে গনমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ ঘোষণা দেয়া হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে গত ৩১ জুলাই অনুষ্ঠিত বর্ধিত সভায় ২১টি ওয়ার্ড আওয়ামী লীগ নেতাদের সম্মতিক্রমে শোক দিবসকে কেন্দ্র করে সকল প্রকার চাঁদা আদায় সম্পূর্ণ ভাবে নিষেধ ঘোষণা করেন।

যদি কেউ নির্দেশ অমান্য করে তাহলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে বলেও জানানো হয়। সেই সঙ্গে কোন সংগঠন বা ব্যক্তিকে অর্থ প্রদান থেকে বিরত থাকারও অনুরোধ করেন মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এহতেশামুল আলম ও সাধারণ সম্পাদক মোহিতউর রহমান শান্ত।

উল্লেখ্য, প্রতিবছর বিভিন্ন দিবস উপলক্ষে অনুষ্ঠান উদযাপনে ব্যক্তি-প্রতিষ্ঠানের কাছ থেকে চাঁদা আদায় করা হয়েছে বলে অভিযোগ শুনতে হয় মন্ত্রীসহ ক্ষমতাসীন দল আওয়ামী লীগ নেতৃবৃন্দের।

মহানগর আওয়ামী লীগের নেয়া এমন উদ্যোগে সাধুবাদ জানিয়েছেন সাধারণ মানুষ, ব্যবসায়ী শ্রেণীর মানুষ ও আওয়ামী লীগের সমর্থক-নেতৃবৃন্দরা।


ঢাকা, আগস্ট ১২(বিডিলাইভ২৪)// এস আর
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.