সর্বশেষ
মঙ্গলবার ২রা শ্রাবণ ১৪২৫ | ১৭ জুলাই ২০১৮

মৌলভীবাজারে বন্যার্তদের ত্রাণ সামগ্রী বিতরণ

শনিবার, আগস্ট ১২, ২০১৭

1421453609_1502513656.jpg
মৌলভীবাজার প্রতিনিধি :
ইনার উইলার ক্লাব অব শ্রীমঙ্গল ও মৌলভীবাজার মিডটাউন ইন্টান্যাশনাল ডিস্ট্রিক-৩২৮ এর উদ্যোগে মৌলভীবাজার সদর উপজেলার আখাইলকুড়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে জেলার বন্যার্ত মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

গতকাল শুক্রবার সন্ধ্যায় ত্রাণ সমাগ্রী বিতরণ করা হয়।

ইনার উইলার ক্লাব অব মৌলভীবাজার মিডটাউন ইন্টান্যাশনাল ডিস্ট্রিক-৩২৮ এর সভানেত্রী রোকেয়া মাহবুব চৌধুরীর সভাপতিত্বে এবং মাধুরী মজুমদারের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক মো. তোফায়েল ইসলাম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ইকবাল হোসেন, আখাইলকুড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. সেলিম, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সহ-সভাপতি ইসমাইল মাহমুদ ও দৈনিক ইত্তেফাকের মৌলভীবাজার প্রতিনিধি নজরুল ইসলাম মুহিব।

অনুষ্ঠানে ইনার উইলার ক্লাব অব শ্রীমঙ্গল ও মৌলভীবাজার মিডটাউন ইন্টান্যাশনাল ডিস্ট্রিক-৩২৮ এর সদস্য অপরাজিতা রায়, শাহীনা বেগম, দিল আফরোজ বেগম রুহেন, শুভ্রা দে, ডা. পুুষ্পিতা খাস্তগীর, রহিমা বেগম, রুহেলা আক্তার, সুমাইয়া ফেরদৌস চৌধুরী, খোর্শেদা আমিন খুুকু, গুলশান আক্তার চৌধুরীসহ জেলার গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

ঢাকা, শনিবার, আগস্ট ১২, ২০১৭ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন