সর্বশেষ
সোমবার ১লা শ্রাবণ ১৪২৫ | ১৬ জুলাই ২০১৮

চট্টগ্রামে ট্রেনিং শেষে ঢাকায় ফিরলো টাইগাররা

শনিবার, আগস্ট ১২, ২০১৭

1968836825_1502526293.jpg
বিডিলাইভ ডেস্ক :
চট্টগ্রামে সাত দিনের সফল ট্রেনিং ক্যাম্প শেষে শুক্রবার রাতে ঢাকায় ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যরা।
অস্ট্রেলিয়া সিরিজকে সামনে রেখে এই ট্রেনিং ক্যাম্প করে তারা।

টাইগাররা ট্রেনিং ক্যাম্পের অংশ হিসেবে তিন দিনের একমাত্র প্রস্তুতি ম্যাচটি বেরসিক বৃষ্টির হানায় পুরোপুরি তিন দিন মাঠে না গড়ালেও, খেলা হয়েছে দু’দিনে মোট ১২২ ওভার। আর এতেই সন্তুষ্ট বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

প্রধান নির্বাচক জানিয়েছেন যে লক্ষ্য নিয়ে চট্টগ্রাম পাড়ি জমিয়েছিল মুশফিকরা। সে লক্ষ্য পুরোপুরি পূরণ হয়েছে। অস্ট্রেলিয়ার বিপক্ষে আসন্ন সিরিজে চট্টগ্রামে করা সাতদিনের এই ক্যাম্প কাজে দিবে বলে বিশ্বাস নান্নুর।

প্রসঙ্গত, অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচটি চট্টগ্রামে অনুষ্ঠিত হবে বলে চট্টগ্রামের কন্ডিশনের ধারণা নিতে সেখানে সাত দিনের ক্যাম্প আয়োজন করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সফল কন্ডিশন ক্যাম্প শেষে ঢাকায় ফিরে আসা বাংলাদেশ ক্রিকেট দল একদিন বিশ্রামে থেকে রবিবার থেকে আবারো শুরু করবে অনুশীলন। অস্ট্রেলিয়া সিরিজকে সামনে রেখে এরপর নিজেদের মধ্যে ভাগ হয়ে ১৬ ও ১৭ আগস্ট আরো একটি প্রস্তুতি ম্যাচ খেলবে মুশফিক-রিয়াদ-তামিমরা।

চলতি মাসের ১৮ আগস্ট বাংলাদেশ সফরে আসছে অস্ট্রেলিয়া। সফরে স্বাগতিকদের বিপক্ষে দু’টি টেস্ট ম্যাচ খেলবে সফরকারীরা। যার প্রথমটি ২৭ আগস্ট থেকে ঢাকার আর দ্বিতীয় ও শেষ ম্যাচটি ৪ সেপ্টেম্বর থেকে চট্টগ্রামে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

ঢাকা, শনিবার, আগস্ট ১২, ২০১৭ (বিডিলাইভ২৪) // আর এ এই লেখাটি বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন