bdlive24

জেলে বন্দিদের সঙ্গে কথা বলবেন নওয়াজউদ্দিন

শনিবার আগস্ট ১২, ২০১৭, ০৩:১৯ পিএম.


জেলে বন্দিদের সঙ্গে কথা বলবেন নওয়াজউদ্দিন

বিডিলাইভ ডেস্ক: ফ্যাশন ডিজাইনার অভিষেক দত্তর আমন্ত্রণে প্রেসিডেন্সি জেলে এসে বন্দিদের সঙ্গে দেখা করা এবং সময় কাটানোর সিদ্ধান্ত নিয়েছেন নওয়াজ। তার সাথে থাকবেন ‘বাবুমশাই বন্দুকবাজ’-এর নায়িকা বিদিতা বাগ এবং ছবির প্রযোজক অস্মিত কুন্দর। কারাগারের অন্তরাল থেকে জীবনের মূলস্রোতে ফেরার বিষয়ে বন্দিদের উজ্জীবিত করবেন তিনি।

কারা দফতরের কর্তারা জানান, অভিষেক দত্তের কাছ থেকে প্রশিক্ষণ নিয়ে গত তিন মাস ধরে একটু একটু করে পোশাক তৈরির কাজ শুরু করেছেন প্রায় চল্লিশ জন বন্দি। এদের কেউ যাবজ্জীবন কারাদণ্ডে দণ্ডিত। কারও মামলা আদালতে বিচারাধীন। কেউ বউ হত্যার আসামি, কেউ আবার ডাকাতি-রাহাজানিতে মামলায় দোষী সাব্যস্ত।

ওই সব বন্দিদের তৈরি পোশাক পরে গত ২২ জুলাই নবনির্মিত মুক্তাঙ্গন ‘উত্তীর্ণ’য় র‍্যাম্পে হেঁটেছেন টালিউড তারকা স্বস্তিকা মুখোপাধ্যায়, নাইজেল আকারা, পাওলি দাম, শিবপ্রসাদ মুখোপাধ্যায়রা। তার আগে স্বস্তিকা, শিবপ্রসাদরা প্রেসিডেন্সি জেলে গিয়ে বন্দিদের ওই কাজে উজ্জীবিত করে এসেছিলেন। এবার সেই কাজটাই করবেন নওয়াজ।

অভিষেক বলেন, ‘ফ্যাশন শোয়ের পোশাক তৈরি করছেন বন্দিরা, এটা জেনে নওয়াজ আমার কাছে নিজেই আগ্রহ প্রকাশ করেন। বলেন, কলকাতায় যেদিন যাব, সেদিন জেলে একবার ঘুরে আসব। তাদের তৈরি পোশাক দেখতে নওয়াজেরা আসছেন শুনে বন্দিরা খুবই উজ্জীবিত।’


ঢাকা, আগস্ট ১২(বিডিলাইভ২৪)// আর এ
 
        print


মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.