সর্বশেষ
মঙ্গলবার ২রা শ্রাবণ ১৪২৫ | ১৭ জুলাই ২০১৮

ফেনীতে সাড়ে ২২ লক্ষ টাকার ইয়াবাসহ আটক ২

শনিবার, আগস্ট ১২, ২০১৭

74802939_1502538991.jpg
বিডিলাইভ ডেস্ক :
ফেনীতে ৪৫ হাজার পিস ইয়াবার চালানসহ দুই পাচারকারীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ফতেহপুর এলাকা থেকে বিপুল পরিমাণ ইয়াবার চালানসহ পাচারকারী সিন্ডিকেটের ২ সদস্যকে আটক করা হয়।

আটককৃতরা হলো- চট্টগ্রামের লোহাগাড়ার মৃত আবদুল বারীর ছেলে নুরুল আমিন (৩০) ও আবদুল নবীর ছেলে মোঃ রাসেল (২৫)।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ফেনী জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মামুনুর রশিদের নের্তৃত্বে একদল গোয়েন্দা পুলিশ মহাসড়কের ওই স্থানে অবস্থান নেয়। এক পর্যায়ে সন্দেহভাজন চট্ট-মেট্রো-ল ১৩-৪৭৪৩ নাম্বারের একটি মোটর সাইকেলসহ ২ আরোহীকে আটক করে। এ সময় তল্লাশি চালিয়ে মোটর সাইকেলের তেলের ট্যাংক থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়।

বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধারের বিষয়টি দুপুর আড়াইটার দিকে পুলিশ সুপার জাহাঙ্গীর আলম সরকার সাংবাদিক সম্মেলনের মাধ্যমে মাধ্যমে অবহিত করেন। ইয়াবাগুলোর বর্তমান বাজার মূল্য প্রায় ২২ লক্ষ ৫০ হাজার টাকা বলে জানা গেছে।

আটককৃত ২ ব্যক্তিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর ইয়াবাগুলো তারা চট্টগ্রাম থেকে বহন করে কুমিল্লায় নিয়ে যাচ্ছিল বলে নিশ্চিত করেছে। তবে পুলিশের ধারণা ইয়াবাগুলো তারা কক্সবাজার থেকে ঢাকায় নিয়ে যাচ্ছিল।

পুলিশ সুপার জানান, গ্রেফতারকৃত দুই জনের বিরুদ্ধে ফেনী মডেল থানায় মাদকদ্রব্য বহনের দায়ে  মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। ইয়াবা চালান পাচারের মূল হোতাদের গ্রেফতারে সর্বাত্মক চেষ্টা চালাবে বলে পুলিশ সুপার নিশ্চিত করেছেন।

ঢাকা, শনিবার, আগস্ট ১২, ২০১৭ (বিডিলাইভ২৪) // ই নি এই লেখাটি বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন