bdlive24

৪ দিন ধরে ইবি শিক্ষার্থী নিখোঁজ

শনিবার আগস্ট ১২, ২০১৭, ০৭:৫২ পিএম.


৪ দিন ধরে ইবি শিক্ষার্থী নিখোঁজ

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) এক শিক্ষার্থী চার দিন থেকে নিখোঁজ রয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার সকাল ১০ টায় ক্লাস করার উদ্দেশ্যে ক্যাম্পাসে আসার কথা বলে বাসা থেকে বের হয়। কিন্তু সে আর বাসায় ফেরেনি বলে জানিয়েছে নিখোঁজের পরিবার।

ওই ছাত্রীর নাম স্মৃতি খাতুন। সে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের ছাত্রী।

নিখোঁজের পিতা আনোয়ার হোসেন বলেন, স্মৃতি বুধবার সকাল ১০টায় ক্যাম্পাসে আসার কথা বলে বাসা থেকে বের হওয়ার চার দিন হয়ে গেলেও বাসায় ফেরেনি। সকল আত্মীয়-স্বজনের বাসায় খোঁজ নিলেও পাওয়া যায়নি। ছোট বেলায় তার মানসিক রোগ ছিল বলে তিনি জানান।

এ বিষয়ে ইবি থানায় একটি সাধারণ ডাইরি করা হয়েছে। ডাইরি নং ৩১৯।

ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রতন শেখ বলেন, তাকে খুঁজে বের করে পরিবারের কাছে পৌঁছে দিতে সর্বোচ্চ চেষ্টা করা হচ্ছে। ইতোমধ্যেই তার কললিস্ট মোবাইল অপারেটরদের কাছে চাওয়া হয়েছে। এছাড়াও দেশের সকল থানায় তার ছবি এবং তথ্য সরবারহ করা হয়েছে।

এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমান বলেন, মেয়েটির বাবা আমাদের কাছে এবিষয়ে লিখিত অভিযোগ করেছে। বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে তাকে খুঁজে বের করার সর্বোচ্চ চেষ্টা করা হচ্ছে। আইনশৃঙ্খলা বাহিনীর সকল বিভাগের সাথে কথা বলে তাদের বিষয়টি গুরুত্বের সাথে দেখতে বলা হয়েছে।


ঢাকা, আগস্ট ১২(বিডিলাইভ২৪)// আর এ
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.