bdlive24

বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন তামিম

রবিবার আগস্ট ১৩, ২০১৭, ১০:৫০ এএম.


বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন তামিম

বিডিলাইভ ডেস্ক: অস্ট্রেলিয়া সিরিজকে সামনে রেখে চট্টগ্রামে তিন দিনের প্রস্তুতি ম্যাচের প্রথম দিন আহত হয়েছেন তামিম ইকবাল। মাত্র ২৯ রান করে রানআউট হয়ে গেলে কারো ভালো লাগার কথা নয়! তাইতো ড্রেসিংরুমের সামনের বারান্দায় ওঠার সময় সেই হতাশা থেকেই তামিম ইকবাল ব্যাট দিয়ে বাড়ি দিলেন দরজার কাচে।

ব্যাটের আঘাতে কাচটা সামান্য ভেঙে যায়। এরপর ঢোকার জন্য কাচের দরজায় হাত দিয়ে ধাক্কা দিতেই সেটি ভেঙে পড়ে। ভারসাম্য হারিয়ে তামিম পড়ে যান সেই কাচের ওপর। মাথায় হেলমেট আর পায়ে প্যাড ছিল। তাই মাথা ও পায়ে আঘাত পাননি। ভাঙা কাচের টুকরো তামিমের পেটে ঢুকে যায়। এজন্য চারটি সেলাই দেয়া হয়েছে।

হেলমেট আর প্যাডের জন্য বড় দুর্ঘটনা থেকে বাঁচলেও ভাঙা কাচের টুকরো পেটে ঢুকে গিয়ে ভালোই রক্ত ঝরেছে তামিমের। ঘটনার পরের দুই দিন মাঠে যেতে পারেননি। গতকাল শনিবার দলের সঙ্গে ঢাকায় ফিরেছেন। ঢাকাতেও প্রস্তুতি ম্যাচও অনুশীলন করবেন জাতীয় দলের ক্রিকেটাররা।

আজ-কালের মধ্যে সেলাই কাটা হলে অবস্থা পর্যবেক্ষণ করে নেয়া হবে অনুশীলনে ফেরার সিদ্ধান্ত। দুর্ঘটনা ঘটার পর অন্তত পাঁচ দিন তিনি কিছু করতে পারবেন না বলে জানিয়েছেন চিকিৎসকেরা।



ঢাকা, আগস্ট ১৩(বিডিলাইভ২৪)// জে এস
 
        print


মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.