সর্বশেষ
শনিবার ৬ই শ্রাবণ ১৪২৫ | ২১ জুলাই ২০১৮

১৫ আগস্ট উপলক্ষে নোয়াখালীতে বিশাল কাঙ্গালী ভোজের আয়োজন

রবিবার, আগস্ট ১৩, ২০১৭

903840311_1502621922.jpg
নোয়াখালী প্রতিনিধি :
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি বিশাল কাঙ্গালী ভোজের আয়োজন করেছেন।

তার নিজস্ব অর্থে শতাধিক গরু ও ১০০টি ছাগল দিয়ে এ কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়েছে। প্রতিবারের মতো এবারও জেলার প্রতিটি উপজেলা, ইউনিয়ন ও পৌরসভার সকল ওয়ার্ডে এ আয়োজন করেছেন তিনি।

আজ রোববার দুপুর ১টায় জেলা শিল্পকলা একাডেমি মাঠে কাঙ্গালী ভোজের জন্য জড়ো করা গরুগুলো জেলার প্রতিটি উপজেলা, ইউনিয়ন ও পৌরসভার আওয়ামী লীগের নেতৃবৃন্দের হাতে তুলে দেয়া হয়। 

এসময় নেতাকর্মীদের উদ্দেশ্যে এমপি বলেন, এবার আমার এলাকার প্রতিটি মানুষ যেন একবেলা পেট ভরে খেতে পারে সেদিকে খেয়াল রাখতে হবে। একটি লোকও যেন বাদ না পড়ে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক সামছুদ্দিন জেহান, আবদুল মোমিন বিএসসি, মাওলা জিয়াউল হক লিটন, শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র শহিদ উল্যা খান সোহেল, জেলা আওয়ামী লীগের সদস্য মাহমুদুর রহমান জাবেদসহ অন্যান্য নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, এর আগেও ১৫ আগস্ট উপলক্ষে সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী এ ধরনের বিশাল আয়োজন করেছেন।

Image may contain: sky, tree, outdoor and nature

এবারের আয়োজনে জেলা আওয়ামী লীগ কার্যালয়, নোয়াখালী পৌরসভা প্রাঙ্গন, অরুন চন্দ্র উচ্চ বিদ্যালয়, মাইজদী হোয়াইট হল পার্টি সেন্টার, দত্তের হাট বাজার, সোনাপুর বাজার, মাইজদী দেবালয়, মাইজদী রামঠাকুরের মন্দির, সোনাপুর গীর্জা ছাড়াও সব উপজেলায় কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়েছে।

ঢাকা, রবিবার, আগস্ট ১৩, ২০১৭ (বিডিলাইভ২৪) // আর এ এই লেখাটি বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন