bdlive24

'ভালো আছি ভালো থেকো আকাশের ঠিকানায় চিঠি লিখো'

রবিবার আগস্ট ১৩, ২০১৭, ০৪:১৫ পিএম.


'ভালো আছি ভালো থেকো আকাশের ঠিকানায় চিঠি লিখো'

বিডিলাইভ ডেস্ক: বাংলাদেশে এই প্রজন্মের জনপ্রিয় চিত্রনায়কদের মধ্যে আরেফিন শুভ অন্যতম। সালমান শাহের লাখো কোটি ভক্তদের একজন হলেন তিনি। প্রিয় নায়কের প্রতি সম্মান জানাতে গিয়ে সম্প্রতি প্রথমবারের মত একটি টেলিভিশন অনুষ্ঠান সঞ্চালনার এক ফাঁকে গলা ধরে যায় তার। ঝরঝর করে কাঁদতে থাকেন তিনি।

পরে কান্না থামিয়ে গেয়ে ওঠেন, ডিয়ার সালমান শাহ, ভালো আছি ভালো থেকো আকাশের ঠিকানায় চিঠি লিখো...।  

রুম্মান রশীদ খানের গ্রন্থনা ও এসএম হুমায়ূন কবীরের প্রযোজনায় ‘ও আমার বন্ধু গো’ প্রচারিত হবে মাছরাঙা টেলিভিশনের ঈদের বিশেষ অনুষ্ঠানমালায়।

সঞ্চালনায় আরেফিন শুভ বলেন, যারা সালমান শাহকে চিনতেন, সালমান শাহের সঙ্গে কাজ করেছিলেন, সেসব মানুষদের আমি অন্য চোখে দেখি।

তিনি বলেন, আমি যখন বিএফডিসি’তে প্রথম কাজ করতে যাই, তিন নম্বর ফ্লোরের প্রতিটি দেয়াল আমি ছুঁয়ে দেখছিলাম। অদ্ভুত এক ভাবনায় আন্দোলিত হচ্ছিলাম। বার বার মনে হচ্ছিল, এখানে সালমান শাহ শুটিং করেছেন। আমাকে দু-একজন পাগল ভাবতে পারেন, এটা ভেবে ফ্লোর ছেড়ে বাথরুমে যাই।

তিনি আরো বলেন, 'শুনতে হাস্যকর এবং বিস্ময়কর লাগলেও এটি সত্যি, আমি বাথরুমের বেসিন, পানির কল ধরে ধরে দেখছিলাম। মনে মনে ভাবছিলাম, এখানে সালমান শাহের স্পর্শ পড়েছে। পরক্ষণেই ভেবেছি, বেসিনটি হয়তো নতুন। এই বেসিনে সালমান শাহের হাত পড়েনি। বাথরুমের দেয়ালে স্পর্শ পড়তে পারে। এরপর আমি বাথরুমের টাইলস ধরে বসে ছিলাম দীর্ঘক্ষণ।


ঢাকা, আগস্ট ১৩(বিডিলাইভ২৪)// আর এ
 
        print


মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.