bdlive24

শোক দিবসে হাতিয়ায় লক্ষাধিক লোকের ভোজের আয়োজন

রবিবার আগস্ট ১৩, ২০১৭, ০৫:১৫ পিএম.


শোক দিবসে হাতিয়ায় লক্ষাধিক লোকের ভোজের আয়োজন

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর হাতিয়ায় জাতীয় শোক দিবসে শিল্পপতি মাহমুদ আলী রাতুলের পক্ষ থেকে লক্ষাধিক মানুষকে খাওয়ানোর প্রস্তুতি চলছে। এই ভোজের জন্যে ইতিমধ্যে ৪০টি গরু-মহিষ ও ২০টি ছাগল ক্রয় করা হয়েছে।

বিশাল এই আয়োজন সফল করতে উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি চলছে।

হাতিয়া উজজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহম্মেদ জানান, আগামী মঙ্গলবার সকাল থেকে উপজেলা সদরে চর কৈলাশ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই ভোজ চলবে। বিশাল এই আয়োজন সুসম্পন্ন করার লক্ষ্যে হাতিয়া পৌরসভা, ১১টি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা গত কয়েকদিন থেকে প্রস্তুতিমূলক সভা সমাবেশ, মিছিলসহ ব্যাপক গণসংযোগর করছে।

এ উপলক্ষ্যে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় সাবেক সংদস্য উপজেলা আওযামী লীগের সভাপতি অধ্যাপক ওয়ালী উল্লাহ, সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহম্মেদ, শহীদ মুক্তিযোদ্ধা মোস্তফা আলী দুলালের ভাই শিল্পপতি মাহমুদ আলী রাতুল, হাতিয়া পৌর আওযামী লীগের সভাপতি অ্যাডভোকেট ছাইফ উদ্দিন আহম্মেদ, সাবেক ছাত্রনেতা আমির, সোনাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী নুরুল ইসলাম, চরঈম্বর ইউনিয়নের চেয়ারম্যান আবদুল হালিম আজাদসহ উপজেলা, পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন।


ঢাকা, আগস্ট ১৩(বিডিলাইভ২৪)// আর এ
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.