সর্বশেষ
শনিবার ৬ই শ্রাবণ ১৪২৫ | ২১ জুলাই ২০১৮

নেইমারের শূণ্যতা পূরণ নিয়ে ভাবছি না: ভালভেরদে

রবিবার, আগস্ট ১৩, ২০১৭

888884417_1502626135.jpg
বিডিলাইভ ডেস্ক :
রোববার কাম্প নউয়ে বাংলাদেশ সময় রাত দুইটায় চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের মুখোমুখি হচ্ছে বার্সেলোনা। সম্প্রতি রেকর্ড ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে পাড়ি জমিয়েছেন নেইমার। ব্রাজিলের এই ফরোয়ার্ডের শূন্যতা পূরণে অনেক খেলোয়াড়ের সঙ্গে যোগাযোগ করছে ক্লাবটি।

পাওলিনিয়ো, ফিলিপে কৌতিনিয়ো ও উসমানে দেম্বেলের বার্সেলোনায় আসার গুঞ্জনে মুখ খুলছেন না দলটির কোচ এরনেস্তো ভালভেরদেও। তার ভাবনা কেবল স্প্যানিশ সুপার কাপে প্রতিপক্ষ রিয়াল মাদ্রিদকে নিয়ে।

ভালভেরদের দাবি, এই তিন জনকে নিয়ে কেবল গুঞ্জনই আছে। দল বদলের সময় শেষ হওয়ার আগে তারা বার্সেলোনায় দলে যোগ দেবে কি-না এ ব্যাপারে তার কোনো ধারণা নেই।

প্রাক-মৌসুমে রিয়াল মাদ্রিদের বিপক্ষে একটি জয়সহ চারটি ম্যাচে জয় পেয়েছে বার্সেলোনা। স্প্যানিশ সুপার কাপ দিয়ে শুরু হচ্ছে স্প্যানিশ ফুটবলের নতুন মৌসুম। প্রতিযোগিতাটিতে নিজের দল নিয়ে আত্মবিশ্বাসী বার্সেলোনা কোচ।

জয়ের জন্য আমাদের সেরাটা দিতে হবে। কঠিন দুটি ম্যাচ হবে। খেলাতেই আমাদের নজর। আমরা কেবল এটা নিয়েই ভাবছি। আমরা জানি রিয়াল মাদ্রিদ কেমন ভালো। তারা শক্তিশালী একটি দল। তারা ভালোভাবে খেলেই ইউরোপিয়ান সুপার কাপ জিতেছে। কিন্তু আমাদের কেবল নিজেদের দিকে তাকাতে হবে।

ঢাকা, রবিবার, আগস্ট ১৩, ২০১৭ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন