bdlive24

১৫ আগস্ট যেসব রাস্তা বন্ধ থাকবে

রবিবার আগস্ট ১৩, ২০১৭, ০৯:৩৯ পিএম.


১৫ আগস্ট যেসব রাস্তা বন্ধ থাকবে

বিডিলাইভ ডেস্ক: জাতীয় শোক দিবস ১৫ আগস্ট এ ধানমন্ডি ৩২ ও বনানী কবরস্থান কেন্দ্রিক কয়েকটি রাস্তা বন্ধ থাকবে।

এদিন যে সকল রাস্তা বন্ধ থাকবে এবং কোথায় পার্কিং করা যাবে, যাবেনা সে বিষয়ে গণমাধ্যমকর্মীদের ব্রিফিং করেন ডিএমপি কমিশনার মো: আছাদুজ্জামান মিয়া ।
 
ধানমন্ডি ৩২ নম্বরে জাতীয় শোক দিবস উপলক্ষে গৃহীত কর্মসূচির নিরাপত্তা ব্যবস্থা তদারকি শেষে সাংবাদিকদের ব্রিফিং করেন ডিএমপি কমিশনার।
 
এ সময় ধানমন্ডি ৩২ নম্বরে আসা যাওয়ার পথ সম্পর্কে কমিশনার বলেন- ভিভিআইপি, ভিআইপি এবং ঊর্ধ্বতন সামরিক ও বেসামরিক কর্মকর্তাগণ মানিক মিয়া এভিনিউ- মিরপুর রোড- ধানমন্ডি ২৭নং ক্রসিং-মেট্রো শপিং মল ডানে মোড়- ধানমন্ডি ৩২ নং পশ্চিম প্রান্ত দিয়ে প্রবেশ করবে এবং একই পথে বাহির হয়ে যাবেন। অন্যদিকে বিভিন্ন প্রতিষ্ঠান, দল, সংগঠন এবং সর্বসাধারণ ধানমন্ডি ৩২ নং এর পূর্ব প্রান্ত দিয়ে প্রবেশ করবেন এবং পশ্চিম প্রান্ত দিয়ে বাহির হয়ে যাবেন। নির্ধারিত স্থান ব্যতীত পার্কিং করা যাবে না।
 
যানবাহন চলাচল ব্যবস্থা সম্পর্কে তিনি বলেন- সোনারগাঁও ক্রসিং হতে রাসেল স্কয়ার পর্যন্ত যানবাহন চলাচল বন্ধ থাকবে। সিটি কলেজ হতে রাসেল স্কয়ার পর্যন্ত যানবাহন চলাচল বন্ধ থাকবে। ধানমন্ডি ২৭ নং হতে রাসেল স্কয়ার পর্যন্ত যানবাহন চলাচল বন্ধ থাকবে। রাসেল স্কয়ার হতে সোবহানবাগ মসজিদ পর্যন্ত সকল প্রকার পার্কিং নিষিদ্ধ থাকবে।
 
ট্রাফিক দক্ষিণ বিভাগ কর্তৃক প্রণীত স্কেচম্যাপ মোতাবেক জনসাধারণকে চলাচলের জন্য অনুরোধ করা হয়েছে। সর্বসাধারণের চলাচল ব্যবস্থা সম্পর্কে বলেন, সর্বসাধারণের জন্য ধানমন্ডি ৩২নং-এ গমনাগমন একমুখী হবে। পূর্ব দিক দিয়ে প্রবেশ করবেন এবং পশ্চিম দিক দিয়ে প্রস্থান করবেন। দ্রুততম সময়ে শ্রদ্ধাজ্ঞাপন করে অন্যকে সুযোগ দেয়া।
 
মহামান্য রাষ্ট্রপতি বঙ্গভবন থেকে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর পর্যন্ত এবং মাননীয় প্রধানমন্ত্রী গণভবন থেকে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর ও মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর থেকে ঢাকার বনানীস্থ কবরস্থান পর্যন্ত গমনাগমনে রোড প্রটেকশন ও ট্রাফিক ব্যবস্থাপনা নিশ্চিত করা হয়েছে। মহামান্য রাষ্ট্রপতি ও মাননীয় প্রধানমন্ত্রীসহ অন্যান্য ভিআইপিগণ ধানমন্ডি ৩২নং ত্যাগ করার পর পর্যায়ক্রমে ব্যারিকেড ব্যবস্থা শিথিল করা হবে।


ঢাকা, আগস্ট ১৩(বিডিলাইভ২৪)// জেড ইউ
 
        print

এই বিভাগের আরও কিছু খবর






মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.