bdlive24

মিমের কারণে ছবি থেকে সরে দাঁড়ালেন মিষ্টি

রবিবার আগস্ট ১৩, ২০১৭, ১০:৩৭ পিএম.


মিমের কারণে ছবি থেকে সরে দাঁড়ালেন মিষ্টি

কাহহার সামি: ‘আমি নেতা হব’ শিরোনামের এই ছবিতে কাজ করার কথা ছিল মিষ্টি জান্নাতের। এখন আর এ ছবিতে কাজ করবেন না বলে জানিয়ে দিলেন এ অভিনেত্রী।

উত্তম আকাশ পরিচালিত শাকিব খানের বিপরীতে অভিনয় করার কথা ছির তার। ছবিতে মিমকে নায়িকা হিসেবে নেয়ার কারণে এর থেকে সরে দাঁড়ান মিষ্টি।

তিনি বলেন, ‘কোনো নায়িকার সঙ্গেই আমার সমস্যা নেই। কথা ছিল শাকিব ভাইয়ের সঙ্গে ‘আমি নেতা হব’ ছবিতে কাজ করার। কিন্তু সেখানে পরবর্তীতে মিমকে নেয়া হয়েছে। দুই নায়ক দুই নায়িকার সিনেমা হলেও আমি কাজটি করতাম। কিন্তু যখন দেখছি এক নায়ক দুই নায়িকার ছবি তখন আমি প্রযোজককে বলেছি ছবিটি আমি করবো না।’

তিনি যোগ করেন, শাকিব ভাই আমাকে ছবিটি করতে বলেছিলেন। কিন্তু আমার ও শাকিব ভাইয়ের যেহেতু অন্য সিনেমায় একসঙ্গে কাজ করার কথা রয়েছে। তাইতো আমি সরিয়ে নিয়েছি নিজেকে।

শাপলা মিডিয়া ছবিটি প্রযোজনা করছে। একই ব্যানার থেকে ‘মামলা হামলা ঝামেলা’ নামে আরো একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তি সই করেছেন মিষ্টি। তবে ছবির নাম পরিবর্তন হতে পারে। এই ছবিতে নায়ক হিসেবে রয়েছেন শাকিব খান। সব কিছু ঠিক থাকলে এ ছবিটি নিয়েই মনোযোগ দেবেন মিষ্টি এমনটাই জানালেন তিনি।

এখন পর্যন্ত মিষ্টি অভিনীত লাভ ষ্টেশন, চিনি বিবি ও তুই আমার নামে তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। এ নায়িকা অভিনীত আরো বেশ কিছু চলচ্চিত্র মুক্তি অপেক্ষায় রয়েছে।


ঢাকা, আগস্ট ১৩(বিডিলাইভ২৪)// জেড ইউ
 
        print


মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.