সর্বশেষ
বৃহঃস্পতিবার ৪ঠা মাঘ ১৪২৪ | ১৮ জানুয়ারি ২০১৮

রাজধানীর পান্থপথের হোটেল ওলিও ঘিরে অভিযান, নিহত ১

মঙ্গলবার ১৫ই আগস্ট ২০১৭

905744503_1502772735.jpg
বিডিলাইভ রিপোর্ট :
রাজধানীর পান্থপথে জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা একটি ভবনে প্রচণ্ড বিস্ফোরণ ঘটেছে। দফায় দফায় গোলাগুলির আওয়াজ পাওয়া গেছে। এরই মধ্যে এই অভিযানে সন্দেহভাজন এক জঙ্গি নিহত হয়েছে।

আজ মঙ্গলবার ভোর থেকে পান্থপথের স্কয়ার হাসপাতালের পশ্চিম পাশে ছয় নম্বর ভবনে অবস্থিত হোটেল ওলিও ইন্টারন্যাশনাল নামের ওই হোটেল ঘিরে রেখেছে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট ও সোয়াট সদস্যরা।

কলাবাগান থানার এস আই সারোয়ার হোসেন বলেন, মঙ্গলবার ভোরে স্কয়ার হাসপাতালের কাছে হোটেল ওলিও ইন্টারন্যাশনাল নামের ওই হোটেলটি ঘিরে ফেলে পুলিশ। সকাল পৌনে ১০টার দিকে চারতলা ওই ভবনের দিক থেকে বিকট বিস্ফোরণের পরপরই শুরু হয় গুলি। বিস্ফোরণে হোটেলের চতুর্থ তলার রাস্তার দিকের অংশের দেয়াল ও গ্রিল ধসে নিচে পড়ে। চতুর্থ তলার ওই ধ্বংসস্তূপের মধ্যে একজনের দেহও পড়ে থাকতে দেখা যায় ঘটনাস্থল থেকে পাওয়া ছবিতে।

পরে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম বলেন, 'হোটেলের যে কক্ষে বিক্ষোরণ ঘটেছে, আনুমানিক ৩০ বছর বয়সী এক যুবক সোমবার রাতে সেটি ভাড়া নেয়। হোটেলের রেজিস্ট্রার খাতার তথ্য অনুযাযী ওই যুবকের নাম সাইফুল ইসলাম, বাড়ি খুলনার ডুমুরিয়ায়। বি এল কলেজ থেকে সে অনার্স পাস করেছে। আমরা ধারণা করছি, ওই যুবকই নিহত হয়েছে।'

ঢাকা, মঙ্গলবার ১৫ই আগস্ট ২০১৭ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি 18 বার পড়া হয়েছে