সর্বশেষ
মঙ্গলবার ৮ই জ্যৈষ্ঠ ১৪২৫ | ২২ মে ২০১৮

ইরেশ-ফারিয়ার 'ফান্দে পড়িয়া বগা কান্দে'

রবিবার, আগস্ট ২০, ২০১৭

1882991220_1503211657.jpg
বিডিলাইভ ডেস্ক :
ঈদের বিনোদনের একটা বড় জায়গা জুড়ে আছে বিভিন্ন চ্যানেলে ঈদের নাটক। ঈদ ঘিরে নাট্য নির্মাতা, কলাকৌশলী, প্রযোজনা প্রতিষ্ঠানগুলো ভীষণ ব্যস্ত সময় পার করছেন।

গল্পের প্রয়োজনে আর দর্শকের বিনোদনের মাত্রা আরও বাড়িয়ে দিতে শুধু দেশে-বিদেশে সুন্দর আর মনোরম সব লোকেশনে নাটক নির্মাণ হচ্ছে।

এবারে নেপালে নির্মিত হলো ‌‘ফান্দে পড়িয়া বগা কান্দে’ শিরোনামের ধারাবাহিক নাটক। এটি রচনা করেছেন আর বি প্রিতম। নাটকটি প্রচারিত হবে দীপ্ত টিভিতে আসছে ঈদের অনুষ্ঠান মালায়।

প্রেম, প্রতারণা ও বিচ্ছেদের গল্প নিয়ে সাত পর্বের ধারাবাহিক নাটক 'ফান্দে পড়িয়া বগা কান্দে'।

নাটকটির গল্পে দেখা যায়, বিচ্ছেদের আগে যুবায়ের ও অনু নিজেদের মতো দিন কাটানোর জন্য নেপাল ঘুরতে যায়। এয়ারপোর্টে তাদের সঙ্গে লাগেজ অদল-বদল হয় আরফানের। আরফান তার বন্ধু মুনতাসিরকে নিয়ে ব্যাচেলর ট্রিপে এসেছে। তাদের সূত্র ধরেই পরিচয় হয় নেপালে থাকা ব্যবসায়ী আয়েশার সাথে।

অন্যদিকে মুনতাসির খুঁজে পায় দেশের জনপ্রিয় তারকা নাবিলাকে। সে ব্যক্তিগত জীবনের নানা ঝামেলা থেকে মুক্তি পেতে বন্ধু আরিফের সঙ্গে ঘুরতে এসেছে। একদিন আয়েশা তার বাসায় দাওয়াত করে আফরান, মুনতাসির ও যুবায়েরকে। একসময় তারা বুঝতে পারেন, আমন্ত্রণ নয়, এক গোপন ফাঁদে পড়েছেন তারা।

নাটকে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইরেশ যাকের, শবনম ফারিয়া, সাজু খাদেম, আফরান, নাবিলা ইসলাম, সানজিদা তন্ময়সহ অনেকে। এটি প্রযোজনা করেছেন টম ক্রিয়েশন।

ঢাকা, রবিবার, আগস্ট ২০, ২০১৭ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৪৪ বার পড়া হয়েছে