সর্বশেষ
বৃহঃস্পতিবার ৪ঠা মাঘ ১৪২৪ | ১৮ জানুয়ারি ২০১৮

ছেলের অভিনয় দেখতে হাজির আমির

2017-08-22 01:32:19

842628704_1503343939.jpg
বিনোদন ডেস্ক :
বাবার পথ ধরে অভিনয়শিল্পী হিসেবে নাম লিখিয়েছেন আমির খানের ছেলে জুনায়েদ খান। তবে বলিউডের রুপালি জগতে এখনো পা রাখেননি তিনি। একটি মঞ্চ নাটকে অভিনয় করেছেন। আর ছেলের অভিনয় দেখতে হাজির হয়েছিলেন আমির।

আমির খান ও রিনা দত্ত দম্পতির সন্তান জুনায়েদ। বেরটোল্ট ব্রেশটের ‘মাদার কারেজ অ্যান্ড হার চিলড্রেন’ অবলম্বনে একই নামে একটি মঞ্চ নাটকে গতকাল অভিনয় করেন তিনি। নাটকে জুনায়েদকে কয়েকটি চরিত্রে দেখা গেছে। এর মধ্যে একটি মাদার কারেজের ছেলে স্বামেদ, যে কিনা নিষ্ঠাবান এবং সহজ-সরল জীবনযাপনে অভ্যস্ত। এটি পরিচালনা করেছেন কুয়াসার ঠাকরে পদ্মসী।  

ছেলের বিশেষ এই দিনে সামনে থেকে উৎসাহ দিতে হাজির হন আমির খান। এ অভিনেতার সঙ্গে ছিলেন স্ত্রী কিরণ রাও ও অভিনেত্রী ফাতিমা সানা শেখ। 'দঙ্গল' সিনেমায় আমিরের মেয়ের চরিত্রে অভিনয় করেন ফাতিমা। এরপর থাগস অব হিন্দুস্তান সিনেমায় তাকে নেয়া হলে অনেকেই বিষয়টি বাঁকা চোখে দেখেন। ধারণা করা হয়, আমিরের অনুরোধেই সিনেমাটিতে নেয়া হয়েছে ফাতিমা সানা শেখকে। যদিও বিষয়টি নিয়ে প্রশ্ন করা হলে সানা শেখের পক্ষেই কথা বলেছেন কিরণ রাও।

এছাড়া ভাইয়ের অভিনয় দেখতে এদিন হাজির হয়েছিলেন আমির খানের মেয়ে ইরা। নাটক শেষে আমির খানকে গাড়িতে করে বাড়ি পৌঁছে দেন জুনায়েদ।

মুম্বাইয়ের এইচআর কলেজ থেকে গ্র্যাজুয়েশন শেষ করেছেন জুনায়েদ। এরপর আমেরিকান অ্যাকাডেমি অব ড্রামাটিক আর্টস থেকে ডিগ্রি নিতে লস অ্যাঞ্জেলেসে যান তিনি। পরবর্তীতে পিকে সিনেমায় রাজকুমার হিরানির সহকারী হিসেবে কাজ করেন আমির পুত্র।

ঢাকা, 2017-08-22 01:32:19 (বিডিলাইভ২৪) // ই নি এই লেখাটি 0 বার পড়া হয়েছে