bdlive24

নারায়ণগঞ্জের সাত খুন মামলা: হাইকোর্টের রায় পড়া শুরু

মঙ্গলবার আগস্ট ২২, ২০১৭, ১০:৫৯ এএম.


নারায়ণগঞ্জের সাত খুন মামলা: হাইকোর্টের রায় পড়া শুরু

বিডিলাইভ রিপোর্ট: নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর সাত খুন মামলার আসামিদের ডেথ রেফারেন্স ও আসামিদের করা আপিলের রায় পড়া শুরু হয়েছে। মঙ্গলবার সকাল ১০টা ৩৫ মিনিটের দিকে বিচারপতি ভবানী প্রসাদ সিংহ ও বিচারপতি মোস্তফা জামান ইসলাম সমন্বয়ে গঠিত হাইকোর্টের একটি ডিভিশন বেঞ্চে রায় পড়া শুরু হয়।

গত ১৩ আগস্ট বিচারপতি ভবানী প্রসাদ সিংহ ও বিচারপতি মোস্তফা জামান ইসলামের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ রায়ের দিন পিছিয়ে আজকের দিন ধার্য করেন। ডেথ রেফারেন্স ও আসামিদের আপিলের ওপর শুনানি শেষে গত ২৬ জুলাই একই বেঞ্চ এর আগে রায়ের জন্য ১৩ আগস্ট দিন রেখেছিলেন।

রাষ্ট্রপক্ষে ডেপুটি অ্যাটর্নি জেনারেল কে এম জাহিদ সারওয়ার বলেন, রায় ঘোষণার জন্য দুটি ডেথ রেফারেন্স ও আসামিদের আপিলগুলো এই বেঞ্চের মঙ্গলবারের কার্যতালিকার শীর্ষে রয়েছে। সকাল সাড়ে ১০টা থেকে রায় ঘোষণা শুরু হবে বলে আশা করা যাচ্ছে।

গত ২২ মে সাত খুন মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিদের ডেথ রেফারেন্স ও আপিলের শুনানি শুরু হয়। সাত খুন মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিদের মধ্যে নূর হোসেন, তারেক সাঈদ, আরিফ হোসেন, মাসুদ রানা, এমদাদুল হক (হাবিলদার), বেলাল হোসেন, আবু তৈয়ব, শিহাব উদ্দিন, এসআই সুনেন্দু বালা, পূর্ণেন্দু বালা, আসাদুজ্জামানূর, মূর্তজা জামান চার্চিল, আলী মোহাম্মদ, মিজানুর রহমান বিপু, আবুল বাশার ও রহম আলীসহ ২০ আসামি হাইকোর্টে নিয়মিত আপিল ও জেল আপিল দায়ের করেছেন।


ঢাকা, আগস্ট ২২(বিডিলাইভ২৪)// পি ডি
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.