সর্বশেষ
বুধবার ৩রা মাঘ ১৪২৪ | ১৭ জানুয়ারি ২০১৮

বার্সার ঘরে আগুন দিলেন কে?

মঙ্গলবার ২২শে আগস্ট ২০১৭

896927291_1503402345.jpg
বিডিলাইভ ডেস্ক :
সময়টা মোটেও ভালো যাচ্ছে না স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার। মৌসুম শুরু হওয়ার আগেই রেকর্ড ২২২ মিলিয়ন ডলার বাই-আউট ক্লজে স্পেন ছাড়েন নেইমার। এরপরেই মূলত শুরু যত জ্বালা।

অবশ্য নেইমারের যাবার কালে খুব গলা উঁচিয়ে বার্সার কর্তারা বলেছেন ‘নেইমার গেলে বার্সার কিছুই আসে যায় না।’

কথাটা বলেছেন এই মর্মে, নেইমার গেলেই তার জায়গার যে কাউকে টান দিয়ে নিয়ে আসবেন বার্সা। কিন্তু দিন যত যাচ্ছে ততই যেন কঠিন হয়ে পড়েছে নেইমারের শূন্যতা পূরণ।

বেশ কয়েকবার চেষ্টা করেও লিভারপুল থেকে কোতিনহোকে আনতে পারেনি বার্সা। ঢুঁশ মেরেছে চেলসির আঙিনায়ও। লক্ষ্য ছিল ইডেন হেজার্ডকে কিনবেন। তাও হলো না। খালি হাতেই বাড়ি ফিরতে হলো।

এদিকে নেইমারের না থাকার অভাব হাড়েহাড়ে টের পাচ্ছে বার্সা। চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের কাছে দুই দুইটা এল ক্লাসিকো সহজেই হাতছাড়া হয়েছে। তার উপর লুইস সুয়ারেজ এক মাসের জন্য চোটের কাছে হার মেনেছেন। বাকি রইলেন লিওনেল মেসি। তাকে নিয়েও এবার কানাঘুষা।

স্প্যানিশ ক্রীড়া মাধ্যম মার্কা থেকে শুরু করে ইংলিশ মিরর, মেট্রো ফলাও করে লিখছে, বার্সায় ভালো নেই মেসিও। ছাড়তে পারেন ক্লাব। তবে বার্সা ছেড়ে কোথায় যাবেন মেসি। এমন প্রশ্নের এককথায় উত্তর দিয়েছেন তারা-ম্যানচেস্টার সিটি।

হ্যাঁ পেপ গার্দিওলার সিটিতে যাওয়ার জন্যই তৈরি হচ্ছেন লিও। খবর মিররের। ২৭৫ মিলিয়ন দিয়ে মেসিকে দলে ভেড়াতে চায় সিটিজেনরা। ইতোমধ্যে স্পেনে উড়ে এসেছেন সিটির কর্তারাও। গোপনে মেসির এজেন্টদের সঙ্গে বৈঠকও হয়েছে।

কেবল মেসিই নয়, ইনিয়েস্তাও ভালো নেই। বার্সার কর্তাদের ওপর নাখোশ তিনি। তাছাড়া মেসি এখনও নতুন চুক্তিতে সই করেননি। চুক্তি অনুযায়ী আগামী মৌসুমেই শেষ হচ্ছে মেসির সঙ্গে বার্সার চুক্তি। তবে আন্তর্জাতিক গণমাধ্যমগুলোর খবর অনুযায়ী মেসি ও ইনিয়েস্তা বার্সা ছাড়লে বড়সড় ধাক্কাই খেতে হবে ভালভার্দের দলকে।

ঢাকা, মঙ্গলবার ২২শে আগস্ট ২০১৭ (বিডিলাইভ২৪) // ম. উ এই লেখাটি 18 বার পড়া হয়েছে