bdlive24

হচ্ছে না বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান

বুধবার আগস্ট ২৩, ২০১৭, ০৮:১২ এএম.


হচ্ছে না বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান

বিডিলাইভ রিপোর্ট: ভয়াবহ বন্যায় পানির নিচে দেশের প্রায় অর্ধেক অঞ্চল। বন্যার্ত মানুষের অবর্ণনীয় দুর্ভোগ সারা দেশের মানুষকেই ছুঁয়ে যাচ্ছে। যেভাবে পারছে মানুষ বন্যার্তদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছে।

ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জমজমাট আসর বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানটি ৩১ অক্টোবর অনুষ্ঠিত হওয়ার কথা। তবে উত্তরাঞ্চলে ভয়াবহ বন্যার কারণে এবং বন্যার্তদের সাহায্যার্থে তাদের পাশে দাঁড়ানোর লক্ষ্যে এবারের বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান পুরোপুরি বাতিলই করে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

মঙ্গলবার বিকেলে কল্যাণপুরস্থ একমি কার্যালয়ে অনুষ্ঠিত বিপিএল গভর্নিং কাউন্সিলের জরুরি এক সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য এবং বিসিবি পরিচালক লোকমান হোসেন ভুঁইয়া এ তথ্য জানান।

বিপিএল গভর্নিং কাউন্সিলের বৈঠকে সিদ্ধান্ত নেয়া হয় বন্যার্তদের পাশে দাঁড়ানোর। এ কারণে আগামী শুক্রবার (২৫ আগস্ট) সিরাজগঞ্জ গিয়ে বিসিবির পক্ষ থেকে ব্যাপক আকারে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হবে।

ভয়াবহ বন্যার কারণে এবং উদ্বোধনী অনুষ্ঠানের অর্থ দিয়ে বন্যার্তদের পাশে দাঁড়ানোর লক্ষ্যে সেই অনুষ্ঠানটা বাতিল করে দিল বিসিবি।


ঢাকা, আগস্ট ২৩(বিডিলাইভ২৪)// পি ডি
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.