সর্বশেষ
সোমবার ১৩ই ফাল্গুন ১৪২৪ | ২৬ ফেব্রুয়ারি ২০১৮

হামলার আশঙ্কায় নেদারল্যান্ডসে কনসার্ট বাতিল

বৃহঃস্পতিবার ২৪শে আগস্ট ২০১৭

814650692_1503574657.jpg
বিডিলাইভ ডেস্ক :
সন্ত্রাসী হামলার আশঙ্কায় নেদারল্যান্ডসে একটি রক কনসার্টের আয়োজন বাতিল করা হয়েছে। স্পেনের পুলিশের কাছ থেকে সতর্কবার্তা পাওয়ার পর কনসার্টটি বাতিল করে ডাচ কর্তৃপক্ষ। এর কয়েক ঘন্টা পর কনসার্ট ভেন্যুর কাছেই গ্যাস সিলিন্ডারবাহী এক ভ্যানচালককে আটক করেছে পুলিশ।

ব্রিটিশ সংবাদমাধ্যম ইনডিপেনডেন্ট জানিয়েছে, বুধবার বিকেলে মাসিলোতে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার ব্যান্ড আল্লাহ-লাসের কনসার্ট হওয়ার কথা ছিল।

কনসার্টের আয়োজক রোটাউন এক বিবৃতিতে জানিয়েছে, কর্তৃপক্ষের কাছ থেকে তারা কনসার্ট বাতিলের পরামর্শ পাওয়ার পর তারা এ সিদ্ধান্ত নিয়েছে।

পুলিশ জানিয়েছে, স্প্যানিশ নাম্বার প্লেটের একটি ভ্যান কনসার্ট ভেন্যু এলাকার কাছের সড়ক দিয়ে এলেমেলোভাবে চালানো হচ্ছিল। বিষয়টি নজরে আসার পর গাড়িটি আটকানো হয় এবং ঘটনাস্থলে বোমা ইউনিট পাঠানো হয়। গাড়ির ভেতর থেকে গ্যাস সিলিন্ডার উদ্ধারের পর চালককে আটক করা হয়।

কয়েক ঘন্টা পর পুলিশ জানায়, ওই চালক মাতাল ছিল। সে পেশায় একজন মেকানিক। গাড়ির ভেতরে যে গ্যাস সিলিন্ডারগুলো ছিল, সেগুলো তার পেশার সঙ্গে সম্পৃক্ত।

উল্লেখ্য, গত সপ্তাহে স্পেনের বার্সেলোনা ও ক্যামব্রিলসে ভ্যান হামলার দুটি ঘটনায় মোট ১৫ জন নিহত হয়। এ ঘটনার দায় স্বীকার করেছে আইএস।

ঢাকা, বৃহঃস্পতিবার ২৪শে আগস্ট ২০১৭ (বিডিলাইভ২৪) // ই নি এই লেখাটি 12 বার পড়া হয়েছে