সর্বশেষ
রবিবার ১২ই ফাল্গুন ১৪২৪ | ২৫ ফেব্রুয়ারি ২০১৮

মিলন-নিপুনের মাঝে এ কোন প্রেমের ঘুণপোকা!

বৃহঃস্পতিবার ২৪শে আগস্ট ২০১৭

659623250_1503584529.jpg
কাহহার সামি :
আনিসুর রহমান মিলন ও নিপুন দু’জনই রুপালি পর্দার তারকা খ্যাত অভিনেতা অভিনেত্রী। মাঝে মাঝে টিভি পর্দায়ও তাদের দেখা মিলে। আসছে ঈদকে কেন্দ্র করে এবার তাদের দেখা যাবে একটি টেলিছবিতে। নাম প্রেমের ঘুণপোকা।

এস এ হক অলিকের রচনা ও পরিচালায় টেলিছবিটি আসছে ঈদে এটিএন বাংলার ঈদ অনুষ্ঠান মালায় প্রচার হবে। এমন খবর নিশ্চিত করেন এস এ হক অলিক।

তিনি বলেন, ‘আমাদের সমাজে এই ধরনের কাহিনী প্রতিদিন ঘটছে। বলা যায় সত্য একটি ঘটনা অবলম্বনে টেলিছবিটি নির্মাণ করা হয়েছে। প্রত্যাশা রাখি দর্শক আমার এই টেলিছবিটি বেশ উপভোগ করবেন।’

গল্পে দেখা যাবে, মিতু আর রাজিব ভালবেসে বিয়ে করেন। কয়েক বছরের মধ্যে তাদের মাঝে সন্দেহের পোকা বাসা বাঁধে। কোন কারণে রাজিব বাসায় ফিরতে দেরি হলে মিতু সন্দেহ করে আবার একটু আগে ফিরলেও সন্দেহ। এ নিয়ে প্রতিদিন তাদের মাঝে ঝগড়া হয়। একদিন সন্ধ্যায় রাজিব বাসায় ফিরে দেখে মিতু নেই। একই সাথে তার মোবাইল ফোনও বন্ধ। এরই মাঝে আগমন ঘটে ঐশি নামের এক চরিত্রের। বাকিটা দেখতে ঈদ পর্যন্ত অপেক্ষা করতে হবে।

ঈদের নবম দিন এটিএন বাংলার ঈদ অনুষ্ঠানমালায় রাত ১১:৩০ মিনিটে ‘প্রেমের ঘুণপোকা’ নাটকটি প্রচার করা হবে। টেলিছবিটিতে আরও অভিনয় করেন শর্মিলী আহমেদ, নমিরা আহমেদ, তপন মজমদার প্রমুখ।

ঢাকা, বৃহঃস্পতিবার ২৪শে আগস্ট ২০১৭ (বিডিলাইভ২৪) // ই নি এই লেখাটি 18 বার পড়া হয়েছে