সর্বশেষ
সোমবার ৬ই ফাল্গুন ১৪২৪ | ১৯ ফেব্রুয়ারি ২০১৮

আশা ভোঁসলের চোখে 'অসাধারণ নারী' প্রিয়াংকা চোপড়া

রবিবার ২৭শে আগস্ট ২০১৭

129221157_1503841406.jpg
বিনোদন ডেস্ক :
বর্তমানের জনপ্রিয় বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়ার প্রশংষা করে টুইট করেছেন উপমহাদেশের কিংবদন্তী সংগীত শিল্পী আশা ভোঁসলে।

আজ রোববার প্রিয়াংকার সাথে তোলা নিজের একটা ছবি পোস্ট করে আশা ভোঁসলে টুইট করেন, ''অসাধারণ নারী। আমি বোঝাচ্ছি প্রিয়াংকাঝিকে।''

এমন ভালবাসার জন্য জবাবে প্রিয়াংকা ধন্যবাদ জানান, ''আশা দিদি, আপনি অতুলনীয়া। অনেক ধন্যবাদ আমার প্রতি আপনার এই দয়ার্দ্র বাণীর জন্য। আপনার আশীর্বাদই আমার জন্য যথেষ্ঠ।''

প্রসঙ্গত, ১৯৪৩ সাল থেকে আরম্ভ করে তিনি ষাট বছরেরও বেশি সময় ধরে গান গেয়ে চলেছেন। ভারত সরকারের দ্বিতীয় সর্বোচ্চ বেসামরিক খেতাব পদ্মবিভূষণ ও দাদাসাহেব ফালকের মতো সম্মাননা অর্জন করেছেন খ্যাতিমান সংগীত শিল্পী আশা ভোঁসলে। তিনি তার সঙ্গীত জীবনে মোট ৯২৫টিরও বেশি সিনেমায় গান গেয়েছেন। মনে করা হয় তিনি ১২০০০ এরও বেশি গান গেয়েছেন। ২০১১ সালে গিনেস বুক অব ওয়া্ল্ড রেকর্ডস তাকে সর্বাধিক সংখ্যক গান রেকর্ডকারী হিসেবে ঘোষণা করেন।

অন্যদিকে মিস ওয়ার্ল্ড খ্যাত প্রিয়াংকা চোপড়া অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেন। ২০১৬ সালে তিনি ভারত সরকার প্রদত্ত চতুর্থ বেসামরিক পুরস্কার পদ্মশ্রী অর্জন করেন এবং টাইম ম্যাগাজিন প্রকাশিত তালিকায় শীর্ষ ১০০ প্রভাবশালী নারী হিসেবে তালিকাভুক্ত হন। বলিউড এই অভিনেত্রী হলিউডেও বেশ জনপ্রিয়। তিনি একেধারে অভিনেত্রী, সংগীত শিল্পী ও প্রযোজক।

ঢাকা, রবিবার ২৭শে আগস্ট ২০১৭ (বিডিলাইভ২৪) // জেড ইউ এই লেখাটি 24 বার পড়া হয়েছে