bdlive24

কুয়েটে ভর্তি আবেদন শুরু ১১ সেপ্টেম্বর

মঙ্গলবার আগস্ট ২৯, ২০১৭, ০৪:৩৩ পিএম.


কুয়েটে ভর্তি আবেদন শুরু ১১ সেপ্টেম্বর

বিডিলাইভ ডেস্ক: খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে বিএসসি ইঞ্জিনিয়ারিং, বিইউআরপি ও বিআর্ক কোর্সে ভর্তির অনলাইন আবেদন আগামী ১১ সেপ্টেম্বর সোমবার থেকে শুরু হবে। পরীক্ষা অনুষ্ঠিত হবে ২০ অক্টোবর।

গতকাল সোমবার কুয়েটের জনসংযোগ কর্মকর্তা মনোজ কুমার মজুমদারের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কুয়েট ভর্তির অনলাইনে আবেদন শুরু হবে আগামী ১১ সেপ্টেম্বর সকাল ১০টায়। ২০ সেপ্টেম্বর রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত আবেদন করা যাবে।। এ, টি অথবা পি চিহ্নিত আবেদনপত্র জমা নেওয়া হবে ২১ সেপ্টেম্বর বিকেল সাড়ে ৩টা পর্যন্ত। টাকা জমা দিতে হবে ওই দিন বিকেল ৫টার মধ্যে। আগামী ৮ অক্টোবর বিকেল ৫টায় ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য নির্বাচিত যোগ্য প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করা হবে।

বিজ্ঞপ্তিতে আরো উল্লেখ করা হয়, এ বছর ভর্তি পরীক্ষার মাধ্যমে সিভিল ইঞ্জিনিয়ারিং (সিই) বিভাগে ১২০ জন, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগে ১২০ জন, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং (এমই) বিভাগে ১২০ জন, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগে ১২০ জন, ইলেকট্রনিকস অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (ইসিই) বিভাগে ৬০ জন, ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং (আইপিই) বিভাগে ৬০ জন, লেদার ইঞ্জিনিয়ারিং (এলই) বিভাগে ৬০ জন, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং (টিই) বিভাগে ৬০ জন, আরবান অ্যান্ড রিজিওনাল প্লানিং (ইউআরপি) বিভাগে ৬০ জন, বিল্ডিং ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কনস্ট্রাকশন ম্যানেজমেন্ট (বিইসিএম) বিভাগে ৬০ জন, বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং (বিএমই) বিভাগে ৩০ জন, আর্কিটেকচার বিভাগে ৪০ জন, ম্যাটেরিয়ালস সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে ৬০ জন, এনার্জি সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে ৩০ জন এবং সংরক্ষিত পাঁচটি আসনসহ সর্বমোট এক হাজার পাঁচজন শিক্ষার্থী ভর্তি করা হবে।

ভর্তি সংক্রান্ত সব তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.kuet.ac.bd ) পাওয়া যাবে।


ঢাকা, আগস্ট ২৯(বিডিলাইভ২৪)// আর এ
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.