bdlive24

বাংলাদেশে অল্প পুঁজিতে নোট-৮ কেনার সুযোগ দিচ্ছে স্যামসাং

বৃহস্পতিবার আগস্ট ৩১, ২০১৭, ০৭:১৪ পিএম.


বাংলাদেশে অল্প পুঁজিতে নোট-৮ কেনার সুযোগ দিচ্ছে স্যামসাং

বিডিলাইভ ডেস্ক: অনেক আলোচনা আর অপেক্ষার অবসান ঘটিয়ে বিশ্ব বাজারে এসেছে বিশ্বখ্যাত প্রযুক্তপণ্য নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাংয়ের গ্যালাক্সি নোট-৮। আর দামের দিক থেকে স্যামসাংয়ের স্মার্টফোন গুলোর মধ্যে সবচেয়ে দামী।

বাংলাদেশের বাজারে গ্যালাক্সি নোট-৮ এর দাম ৯৪ হাজার ৯০০ টাকা নির্ধারণ করেছে স্যামসাং। আর যুক্তরাষ্ট্রের বাজারে ৯৩০ ডলার।

তবে বাংলাদেশের বাজারে অল্প পুঁজিতেও যেনো স্বপ্নের ফোন কিনতে পারে গ্রাহকরা তার ব্যবস্থা করেছে স্যামসাং। গত ২৭ অাগস্ট থেকে গ্যালাক্সি নোট-৮ কেনার জন্য প্রি-অর্ডার নেয়া শুরু করেছে স্যামসাং বাংলাদেশ। এছাড়া গ্রামীনফোনের সঙ্গে বান্ডেল অফারে এটি বিক্রির ঘোষণা দেয়া হয়েছে।

এই প্রি-অর্ডার নেয়া হবে ২১ সেপ্টেম্বর পর্যন্ত। অার ২২ সেপ্টেম্বর বাংলাদেশের বাজারে অানুষ্ঠিক ভাবে অাসবে স্যামসাং গ্যালাক্সি নোট-৮। গ্রামীনফোনের বান্ডেল অফারে ১৪ দিন মেয়াদে ৮জিবি ডাটা ফ্রি পাবেন ক্রেতারা।

মাত্র ৪ হাজার ৯০০ টাকা জমা দিয়ে ফোনটি সংগ্রহ করা যাবে। অার বাকি টাকা ২,৫০০ টাকা করে মাসিক কিস্তিতে তিন বছরে শোধ করতে হবে।

স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক স্যাংওয়ান ইউন বলেন, ইনফিনিটি ডিসপ্লে থেকে শুরু করে উন্নত এস পেন এবং শক্তিশালী ডুয়েল ক্যামেরার গ্যালাক্সি নোট ৮-এর গ্রাহকরা এমন সবকিছু করতে পারবেন, যা তারা আগে করা সম্ভব বলেও ভাবেননি। গ্যালাক্সি নোট ৮ ব্যাটারি নিরাপদ। আগামী প্রজন্মের নোট ব্যবহারের অভিজ্ঞতা দেবে এ ডিভাইস।

একনজরে স্যামসাং গ্যালাক্সি নোট-৮
Photo



ঢাকা, আগস্ট ৩১(বিডিলাইভ২৪)// কে এইচ
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.