bdlive24

তাহসানের অভিমান

শুক্রবার সেপ্টেম্বর ০১, ২০১৭, ০৭:৫৬ এএম.


তাহসানের অভিমান

কাহহার সামি: তাহসান, একজন সংগীত শিল্পী হিসেবে আত্মপ্রকাশ। তার সবর্শেষ অ্যালবাম ‘উদ্দেশ্য নেই’। অ্যালবামটি প্রকাশ পায় ২০১৪ সালে।

মাঝে সময়টুকু নিজেকে অভিনয়ের মধ্যে ডুবিয়ে রাখলেও গেয়েছেন অল্প কিছু গান। বহুদিন পর তিনি নিয়ে আসছেন দর্শকদের জন্য নতুন সপ্তম অ্যালবাম। নাম 'অভিমান আমার'। আজ অ্যালবামটি প্রকাশ পাবে।

ব্যক্তিগত জীবনে একটু অভিমানী তাহসান তার সামগ্রিক চাওয়া-পাওয়ার প্রতিফলন হিসেবেই যেন তার এই নতুন অ্যালবামের নাম রেখেছেন অভিমান আমার। তাহসানের নতুন অ্যালবামে মোট গান থাকবে সাতটি।

অ্যালবাম প্রসঙ্গে তাহসান বলেন, 'তাহসানের আসল পরিচয় সঙ্গীতশিল্পী হিসেবে। গানের মাধ্যমেই আমি আমার ভক্তদের এতো ভালোবাসা পেয়েছি, তাদের কাছাকাছি পৌঁছাতে পেরেছি। এ মুহূর্তে আমার সম্পূর্ণ ধ্যানজ্ঞান আমার সপ্তম অ্যালবাম নিয়ে। আমার প্রত্যাশা, ভক্তরা বরাবরের মতোই এ অ্যালবামটি পছন্দ করবেন। কেন না, এ অ্যালবাম নিয়ে আমি কোনো কম্প্রোমাইজ করিনি। এখন কোনো অ্যালবাম প্রকাশের ক্ষেত্রে ট্রেন্ড থেকে অনেকটাই বের হয়ে এসেছে আমাদের মিউজিক ইন্ডাস্ট্রি।'

'অভিমান আমার'র মধ্যে ৬টি গান লিখেছেন তাহসান নিজেই। আর একটি গান সম্মিলিতভাবে লিখেছেন ফাজবির তাজের সঙ্গে। সাতটি গানের মধ্যে তিনটি গানের সুর করেছেন তাহসান আর দু’টি করে বাকি চারটি গানের সুর করেছেন সাজিদ সরকার ও নাহিদ নোমান অরূপ।

আজ শুক্রবার রাতে সিডি চয়েজ'র ব্যানারে মুক্তি পেতে যাচ্ছে তাহসানের এই অ্যালবামটি।

উল্লেখ্য, তাহসানের প্রথম একক অ্যালবাম 'কথোপকথন'। প্রকাশ পায় ২০০৪ সালে। এরপর ক্রীতদাসের নির্বাণ (২০০৫), ইচ্ছে (২০০৬), নেই (২০০৮), প্রত্যাবর্তন (২০১১) এবং সবশেষ উদ্দেশ্য নেই বের হয়।


ঢাকা, সেপ্টেম্বর ০১(বিডিলাইভ২৪)// জেড ইউ
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.