bdlive24

‘বিএনপির আন্দোলন বেগম জিয়ার ভ্যানিটি ব্যাগে’

রবিবার সেপ্টেম্বর ০৩, ২০১৭, ০৭:১৭ পিএম.


‘বিএনপির আন্দোলন বেগম জিয়ার ভ্যানিটি ব্যাগে’

বিডিলাইভ ডেস্ক: ‘খালেদা জিয়া আন্দোলনের ঘোষণা দিয়ে চলে গেলেন লন্ডনে টেমস নদীর তীরে। বিএনপির আন্দোলনের কথা শুনলে মানুষ বলে এ বছর না ওই বছর, আন্দোলন হবে কোন বছর? বিএনপির আন্দোলন এখন বেগম জিয়ার ভ্যানিটি ব্যাগে। আগে দেশে ফিরে আসুক, তারপর দেখা যাবে।’

আজ বসুরহাট এইচএসসি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ১৯৯০ থেকে ২০১৭ সালের প্রাক্তন ছাত্রদের আয়োজনে ঈদ পুনর্মিলনী ও শিক্ষকদের সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

‘সহায়ক সরকারের কথা সংবিধানেই আছে। নির্বাচনকালীন সময়ে শেখ হাসিনার সরকার, আগামী নির্বাচনে শেখ হাসিনাই সহায়ক সরকার প্রধানের ভূমিকা পালন করবেন। নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবে।’ মন্তব্য ওবায়দুল কাদেরের।

ছাত্রছাত্রীদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, ‘আওয়ামী লীগের জন্মের পর থেকে চট্টগ্রাম বিভাগের কেউ দলের সাধারণ সম্পাদক হতে পারেনি। আমি অজপাড়াগাঁয়ের এই স্কুলের ছাত্র হয়ে এ পর্যায়ে এসেছি। আমি আশা করি তোমরাও আমার চাইতে অনেক বড় পদে অধিষ্ঠিত হওয়ার যোগ্যতা অর্জন করবে। যোগ্যতা অর্জনে লেখাপড়ার কোনো বিকল্প নেই। শুধু ছেলেরা নয় মেয়েদেরকেও এগিয়ে আসতে হবে। আমাদের প্রধানমন্ত্রী একজন নারী হয়ে আজ সারা বিশ্বে প্রশংসিত। বাংলাদেশ আজ সারা বিশ্বে ডিজিটাল বাংলাদেশ হিসেবে পরিচিতি লাভ করেছে। প্রধানমন্ত্রীর পৃষ্ঠপোষকতায় আমরা ক্রিকেট বিশ্বে সুনাম অর্জন করেছি। তাঁর নেতৃত্বে বাংলাদেশের রাজনীতি অর্থনীতির এমনকি খেলাধুলার অবস্থানও পাল্টে যাবে।’

কোম্পানীগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনের সংসদ সদস্য মামুনুর রশিদ কিরণ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ নুরুল আমিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত, উপজেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মী এবং বিদালয়ের শিক্ষার্থী, প্রাক্তন শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।


ঢাকা, সেপ্টেম্বর ০৩(বিডিলাইভ২৪)// ম. উ
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.