bdlive24

রোববার মন্ট্রিয়লে বাংলাদেশিদের ফুটবল টুর্নামেন্ট

বৃহস্পতিবার সেপ্টেম্বর ০৭, ২০১৭, ০৯:২৮ পিএম.


রোববার মন্ট্রিয়লে বাংলাদেশিদের ফুটবল টুর্নামেন্ট

বিডিলাইভ রিপোর্ট: উত্তর আমেরিকায় জমকালো ফুটবল টুর্নামেন্ট আয়োজন করতে যাচ্ছে মন্ট্রিয়েলের স্বনামধন্য ক্রীড়া সংগঠন 'বাংলাদেশ ফুটবল ক্লাব অব মন্ট্রিয়ল'(বিএফসি)।

আগামী ১০ সেপ্টেম্বর রোববার এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। সকাল ১১টা থেকে খেলা আরম্ভ হবে। ১০ বছরের পথ চলা এই ক্লাবটি প্রতি বছরই বড় আকারে ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে থাকে।

ক্লাব কর্মকর্তারা জানিয়েছেন, ১০ সেপ্টেম্বরকে সামনে রেখে সকল ধরণের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। কানাডা প্রবাসী বাংলাদেশিদের দ্বারা পরিচালিত সকল জনপ্রিয় ক্লাবগুলোও অংশগ্রহণের নিশ্চয়তা প্রদান করেছে। টরোন্টোর একটি টিমসহ মোট ৬টি টিম এতে অংশ নিচ্ছে।

অংশগ্রহণকারী ক্লাবগুলো হচ্ছে- টরোন্টো ফুটবল ক্লাব, বেঙ্গল ইউনাইটেড ক্লাব, পার্ক এক্সটেনশন ক্লাব, রুবেল ব্রাদার স্পোর্টিং ক্লাব, কনকর্ডিয়া & ম্যাকগিল ইউনিভার্সিটি ক্লাব এবং ইলেভেন স্টার ক্লাব অব মন্ট্রিয়ল।

খেলার স্থান হচ্ছে- 1650 RUE D’ARCY MCGEE, H4E 2J9 ( CROSSING  STREET RUE DE LA VENDRY) METRO  JOLICOFUR

ফুটবল মাঠ পরিদর্শনে দেখা যায় বাংলাদেশি ফুটবল ক্লাবগুলোর জন্য খেলোয়াড়রা ঘাম ঝরাচ্ছেন টুর্নামেন্টে অংশগ্রহণ করার জন্য। সফলভাবে আরেকটি আয়োজন সম্পন্ন করার লক্ষ্যে ক্লাবের কর্মকর্তাগণ সকল বাংলাদেশি কানাডিয়ান ফুটবল প্রেমীদের সহযোগিতা কামনা করেছেন।

অাব্দুস সবুর, কানাডা প্রতিনিধি


ঢাকা, সেপ্টেম্বর ০৭(বিডিলাইভ২৪)// জেড ইউ
 
        print

এই বিভাগের আরও কিছু খবর







মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.