সর্বশেষ
সোমবার ১১ই আষাঢ় ১৪২৫ | ২৫ জুন ২০১৮

আরও ভালো কিছু নিয়েই হাজির হবো: কপিল

শুক্রবার, সেপ্টেম্বর ৮, ২০১৭

160750903_1504813312.jpg
বিডিলাইভ ডেস্ক :
‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ থ্রি’ দিয়ে ২০০৭ সালে প্রচারের আলোয় উঠে আসেন কপিল শর্মা। পরবর্তীতে ‘ঝলক দিখলা যা সিক্স’ এবং ‘কমেডি সার্কাস’ দিয়ে জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। এরপর নিজের অনুষ্ঠান ‘কমেডি নাইটস উইথ কপিল’ শুরু করলেও চ্যানেলের সঙ্গে ঝামেলা হওয়ায় অনুষ্ঠানটি বন্ধ হয়ে যায়। পরে অনুষ্ঠানটির নাম পাল্টে ‘দ্য কপিল শর্মা শো’ নামে সনি টিভি’তে এর প্রচার শুরু করেন। প্রচারের পরপরই দর্শকের রায়ে অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান হিসেবে পরিচিতি পায় এটি।

কিন্তু সহকর্মী সুনীল গ্রোভারের উপর মাঝ-আকাশে চড়াও হওয়া সহ নানা কারণে বন্ধ হয়ে যায় ‘দ্য কপিল শর্মা শো’।

শুটিং সেটে জ্ঞান হারানো, শাহরুখ খান ও অজয় দেবগণের মতো তারকাদের দীর্ঘক্ষণ বসিয়ে রেখে শুটিং বাতিল করা, এইসবের কারণে বছর জুড়েই আলোচনায় ছিলেন ভারতীয় এ কৌতুক অভিনেতা।

এতকিছুর পরও থমকে যেতে চান না কপিল। ইন্ডিয়ান এক্সপ্রেস’কে কপিল বলেন, ‘দ্য কপিল শর্মা শো’র শুটিং এবং আমার শারীরিক নানা সমস্যা সব মিলিয়ে কুলিয়ে উঠতে পারছিলাম না। সে কারণেই অনুষ্ঠানটি বন্ধ রাখছি। সনি’র সঙ্গে আমার সম্পর্ক এখনও আগের মতোই আছে। সামনে আরও ভালো কিছু নিয়েই হাজির হবো দর্শকের সামনে।

সামেনই আসছে আমার নতুন সিনেমা 'ফিরঙ্গি'। আমার নিজের উপার্জনের টাকায় এ সিনেমাটি বানিয়েছি। এতে আমি অভিনয়ও করছি। তাই এর প্রচারণা ও অন্যান্য কাজে আমাকে সময় দিতে হচ্ছে।

ঢাকা, শুক্রবার, সেপ্টেম্বর ৮, ২০১৭ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন