সর্বশেষ
শনিবার ৯ই আষাঢ় ১৪২৫ | ২৩ জুন ২০১৮

চট্টগ্রামে ফ্লাইওভার থেকে পড়ে নিহত ২

শুক্রবার, সেপ্টেম্বর ৮, ২০১৭

1449611596_1504877975.jpg
চট্টগ্রাম ব্যুরো :
চট্টগ্রাম নগরীতে নতুন নির্মিত আখতারুজ্জামান ফ্লাইওভারের মুরাদপুর এলাকায় কক্সবাজার থেকে আসা একটি বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এদের মধ্যে একজন বাসের ধাক্কায় ফ্লাইওভার থেকে ছিটকে নিচে পড়ে মারা যান। অন্যজন ফ্লাইওভারে ঘাতক বাসটির চাকায় পিষ্ট হয়ে নিহত হন।

শুক্রবার বিকাল তিনটার দিকে এই ঘটনা ঘটে। নিহত একজনের নাম পাওয়া গেছে। তার নাম মোহাম্মদ রুকন (২৪)। তিনি প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ছাত্র। অন্যজনের পরিচয় পাওয়া যায়নি।

এ ব্যাপারে চমেক পুলিশ ফাঁড়ির সহকারী উপ পরিদর্শক আলাউদ্দিন তালুকদার জানান, কক্সবাজার থেকে চট্টগ্রামে আসছিল বাসটি। এটি আখতারুজ্জামান ফ্লাইওভার দিয়ে ফিরছিল। ফ্লাইওভারের একই পাশ দিয়ে মোটরসাইকেল আরোহি দুই তরুণও আসছিল। এসময় বাসটি মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে একজন ফ্লাইওভারের নিচে পড়ে যান।

আরেকজন বাসের চাকায় পিষ্ট হন। পরে দ্রুত তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে দু’জনকেই মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে আলাউদ্দিন তালুকদার বলেন, ধাক্কা দেওয়া বাসটি দেশ পরিবহনের বলে জানা গেছে। তবে বাস এবং চালক হেলপার কাউকে আটক করা যায়নি।

ঢাকা, শুক্রবার, সেপ্টেম্বর ৮, ২০১৭ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন