bdlive24

আর এ সিনেমাগুলোয় অভিনয় নয়: হাশমি

শনিবার সেপ্টেম্বর ০৯, ২০১৭, ০১:০৩ এএম.


আর এ সিনেমাগুলোয় অভিনয় নয়: হাশমি

বিনোদন ডেস্ক: মার্ডার, জান্নাত, রাজ ফ্র্যাঞ্চাইজির সিনেমায় অভিনয় করে তারকা খ্যাতি অর্জন করলেও আর এই ফ্র্যাঞ্জাইজির সিনেমায় আর অভিনয় করবেন না বলে জানিয়েছেন জনপ্রিয় অভিনেতা ইমরান হাশমি।

এ প্রসঙ্গে ইমরান বলেন, ‘আমি আর এ সিনেমাগুলোতে অভিনয় করব না। এগুলো আমার ক্যারিয়ার ও জীবেন অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। এই ধরনের সিনেমা ও চরিত্র অনেক অবদান রেখেছে। কিন্তু আগে আমি যেই ধরনের ব্যক্তি ও অভিনেতা ছিলাম এখন নেই।’

তিনি আরো বলেন, ‘আমার রুচির পরিবর্তন হয়েছে। দর্শকের রুচির পরিবর্তন হয়েছে এবং এটি খুব দ্রুত হচ্ছে। সুতরাং প্রতিনিয়ত নতুন কিছু দেওয়াটা খুব জরুরি। আগামী সিনেমাগুলোতে আমার এটিই লক্ষ্য।’

'ফুটপাত' সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন ইমরান হাশমি। তবে ২০০৪ সালে মুক্তিপ্রাপ্ত 'মার্ডার' সিনেমার মাধ্যম রাতারাতি খ্যাতি পান তিনি। পরবর্তীতে ২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত 'জান্নাত' ও এ সিনেমার সিক্যুয়েল তার জনপ্রিয়তা আরো বাড়িয়ে দেয়। এরপর রাজ ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ সিনেমায় অভিনয় করে বেশ দর্শকপ্রিয়তা অর্জন করেন হাশমি।

ইমরান হাশমি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা 'বাদশাহো'। বক্স অফিসে ভালো সাড়া ফেলেছে সিনেমাটি।

এ অভিনেতার পরবর্তী সিনেমা 'ক্যাপ্টেন নওয়াব'। সিনেমায় ইমরান হাশমিকে একজন সেনাবাহিনীর কর্মকর্তার চরিত্রে দেখা যাবে। সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হচ্ছে এটি। ওয়ার-ড্রামা ঘরানার সিনেমাটির পরিবেশনায় রয়েছে ইমরান হাশমির অডবল মোশন পিকচার্স।


ঢাকা, সেপ্টেম্বর ০৯(বিডিলাইভ২৪)// ই নি
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.