bdlive24

রেস-থ্রিতে এক নায়িকা, দুই নায়ক!

শনিবার সেপ্টেম্বর ০৯, ২০১৭, ০৩:৪৮ পিএম.


রেস-থ্রিতে এক নায়িকা, দুই নায়ক!

বিডিলাইভ ডেস্ক: রেস-থ্রি'র তৃতীয় কিস্তিতে অভিনয়ের বিষয়ে আগেই নিশ্চত করা হয়েছে সালমান খান ও জ্যাকলিন ফার্নান্দেজকে। তবে এই ছবি নিয়ে একের পর এক চমক দিয়ে যাচ্ছেন প্রযোজক রমেশ তাওরানি।

এক সাক্ষাৎকারে তাওরানি বলেন, সালমান-জ্যাকলিনের পাশাপাশি প্রথম সারির আরো এক অভিনেতাকে খুঁজছেন তারা। আর এ অভিনেতা হিসেবে সিদ্ধার্থ মালহোত্রাকে বেছে নিয়েছেন নির্মাতারা।

রেস-থ্রি'তে সিদ্ধার্থের অভিনয়ের বিষয়টি নিশ্চিত করে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, 'হ্যাঁ' সিদ্ধার্থকে চরিত্রটির জন্য নেওয়া হয়েছে। সালমান সিদ্ধার্থকে খুব পছন্দ করেন এবং তিনি তার নামটি প্রস্তাব করেছেন। সিদ্ধার্থের প্রস্তাব পাওয়া অন্যতম বড় একটি সিনেমা এটি।

তিনি আরো বলেন, ধারণা করা হচ্ছে, সালমান এবং সিদ্ধার্থ দুজনই জ্যাকলিনের জন্য লড়াই করবেন। আগের সিনেমাগুলোর তুলনায় এতে আরো বেশি টুইস্ট থাকবে। তবে সিদ্ধার্থ এখনো চুক্তি স্বাক্ষর করেননি। তিনি এটি নিয়ে আলোচনা করছেন কিন্তু এরকম সিনেমা কে হাতছাড়া করতে চাইবে?

সিনেমাটিতে সালমান খানের নেতিবাচক চরিত্র প্রসঙ্গে সূত্রটি বলেন, সালমান কখনো পর্দায় খল চরিত্রে অভিনয় করেননি। তিনি ভক্তদের খারাপ বার্তা প্রদান করতে চান না।

জানা গেছে, সিনেমাটিতে তারকার সমাহার থাকবে। নির্মাতারা আগের রেস সিনেমাগুলোর তুলনায় এটি আরো বড় পরিসরে তৈরি করতে চান। সিদ্ধার্থ সিনেমাটি করতে রাজি হয়েছেন। তার শিডিউলও পাওয়া গেছে, কারণ অক্টোবর থেকে শুটিং শুরু হবে। এ অভিনেতার আইয়ারি সিনেমার শুটিং সেপ্টেম্বরেই, আর ১০-১৫ দিনের মধ্যে শেষ হবে।

এর আগে ২০০৮ সালে মুক্তি পায় এ ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা রেস। এতে অভিনয় করেন সাইফ আলী খান, অক্ষয় খান্না, বিপাশা বসু, ক্যাটরিনা কাইফ, অনিল কাপুর প্রমুখ। এরপর ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত রেস-টু সিনেমায় অভিনয় করেন-সাইফ আলী খান, জন আব্রাহাম, দীপিকা পাড়ুকোন, জ্যাকলিন ফার্নান্দেজ, অনিল কাপুর, আমিশা প্যাটেল। সিনেমা দুটি পরিচালনা করেন নির্মাতা জুটি আব্বাস-মাস্তান।


ঢাকা, সেপ্টেম্বর ০৯(বিডিলাইভ২৪)// আর এ
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.