সর্বশেষ
সোমবার ১১ই আষাঢ় ১৪২৫ | ২৫ জুন ২০১৮

বিএনপি জনগণের নয়, ক্ষমতার দল: কাদের

শনিবার, সেপ্টেম্বর ৯, ২০১৭

288497405_1504954893.jpg
নোয়াখালী প্রতিনিধি :
বিএনপি জনগণের দল নয়, ক্ষমতার দল, লুটপাটের হাওয়া ভবনের দল বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, তারা মিয়ানমারের অত্যাচারী সরকারের বিরুদ্ধে কথা না বলে নিজ দেশের সরকারের বিরুদ্ধে কথা বলছে। এতেই বুঝা যায় বিএনপির রাজনীতি দেশ, জনগণ ও মানবতার জন্য নয়, ক্ষমতার জন্য।

আজ শনিবার নোয়াখালীর কবিরহাটে ৫০ শয্যার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, রোহিঙ্গা ইস্যুতে সময়োচিত সাহসী পদক্ষেপের জন্য সারাবিশ্ব এই সরকারের প্রশংসা করছে। অথচ বিএনপি সরকারের নিন্দা করছে। অনেকদিন ক্ষমতার বাইরে থেকে তারা এখন পাগল হয়ে গেছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, দেশে রহিঙ্গা শরনার্থী অনুপ্রবেশের সাথে অস্ত্র, জঙ্গি ও দেশি-বিদেশি ষড়যন্ত্র অনুপ্রবেশের আশংকায় সরকার উদ্বিগ্ন। প্রতিকূল স্রোতে শেখ হাসিনার সাহসী নেতৃত্বে ইতিহাসের কঠিনতম চ্যালেঞ্চ মোকাবেলা করছে সরকার।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. মাহবুব আলম তালুকদার, পুলিশ সুপার মো. ইয়িয়াছ শরীফ, সেবা, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী বিগ্রেডিয়ার জেনারেল এম এ মহিন, সিভিল সার্জন ডা. মো. শামছুর রহমান, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি প্রমূখ।


ঢাকা, শনিবার, সেপ্টেম্বর ৯, ২০১৭ (বিডিলাইভ২৪) // এস এ এই লেখাটি বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন