সর্বশেষ
শনিবার ৯ই আষাঢ় ১৪২৫ | ২৩ জুন ২০১৮

কুমিল্লার চৌদ্দগ্রামে বাস উল্টে নিহত ১, আহত ২০

রবিবার, সেপ্টেম্বর ১০, ২০১৭

86282251_1505018160.jpg
কুমিল্লা প্রতিনিধি :
কুমিল্লা জেলার চৌদ্দগ্রামের মিয়াবাজার এলাকায় ঢাকা থেকে চট্টগ্রামগামী হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস উল্টে মহিউদ্দিন রানা (৩৫) নামে যাত্রী নিহত হয়েছেন।

এ ঘটনায় আহত হয়েছেন আরও অনন্ত ২০ জন। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ রোববার ভোর সোয়া ৬টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা বলে জানিয়েছেন মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম।

আহতরা হলেন, ঢাকার লালবাগ এলাকার মৃত বাচ্চু মিয়ার পুত্র পেয়ার মিয়া (৭০), নাতি কাউছার (৩০), পাবনার গোবিন্দপুর গ্রামের হোসেন আলীর পুত্র আলমগীর হোসেন (২৮), পুত্রবধু হালিমা বেগম (২২), ভোলা চরফ্যাশনের মজিবুর রহমানের পুত্র ফরিদ হোসেন (২৫), পটুয়াখালীর বাউফল উপজেলার আলী মিয়ার পুত্র শফিকুল ইসলাম (২৫)। বাকীদের পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানায়, চট্টগ্রামগামী একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার মাঝখানের ডিভাইডারে ধাক্কা খেয়ে উল্টে গেলে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। আহত হয় আরও ২০ জন। খবর পেয়ে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ও চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনা কবলিত গাড়ি এবং আহতদের উদ্ধার করে।

এ ব্যাপারে চৌদ্দগ্রাম ফায়াস সার্ভিসের ইন্সপেক্টর ওমর ফারুক ভুঁইয়া জানান, ঢাকা থেকে চট্টগ্রামগামী হানিফ পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের মিরশ্বান্নী বাজার এলাকায় ডিভাইডারের সাথে ধাক্কা লেগে উল্টে যায়। এতে ঘটনাস্থলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার মহিউদ্দিন রানা নিহত হয়েছেন। আহতদের উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঢাকা, রবিবার, সেপ্টেম্বর ১০, ২০১৭ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ৭৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন