সর্বশেষ
সোমবার ১৩ই ফাল্গুন ১৪২৪ | ২৬ ফেব্রুয়ারি ২০১৮

অপহৃত শিশু উদ্ধার, গ্রেপ্তার ৩

2017-09-10 15:57:34

884342042_1505037454.jpg
বিডিলাইভ রিপোর্ট :
ঢাকা মহানগর পুলিশের লালবাগ বিভাগের একটি টিম বিশেষ অভিযান পরিচালনা করে কোতয়ালী থানার অপহরণ মামলার অপহৃত শিশু হাসিবকে উদ্ধারসহ অপহরণ চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে।

গতকাল শনিবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- মো. আনোয়ার হোসেন, অহিদা বেগম ওরফে কুট্টি এবং মো. শাহিন।

আজ রবিবার বেলা সাড়ে ১১ টার সময়ে ডিএমপির মিডিয়া সেন্টারে আয়েজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্যা জানান লালবাগ বিভাগের উপ কমিশনার মোহাম্মদ ইব্রাহিম খান।

মোহাম্মদ ইব্রাহিম খান বলেন, গতকাল শনিবার বেলা সাড়ে ১১ টার সময়ে উল্লেখ্য যে, আড়াই বছরের শিশু হাসিবের চিকিৎসার জন্য তার মা ও বোনের সাথে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপতালে আসে। চিকিৎসা শেষে ভিকটিমের মা মোছা হাসিনা বেগম তাকে ও তার বোনকে হাসপাতালের বহিঃ বিভাগের সিড়ির গোড়ায় বসিয়ে ওষুধ কিনতে যায়। পরবর্তীতে ওষুধ কেনা শেষে ভিকটিমের মা সিড়ির গোড়ায় ভিকটিম ও তার বোনকে না পেয়ে খোজাখুজি শুরু করে।

এক পর্যায়ে ভিকটিমের বোন লামিয়াকে হাসপাতালের মর্গের গেইটে দেখা হলে সে তার মাকে জানায় যে, একজন লোক এসে হাসিবকে তার মায়ের কাছে দেয়ার কথা বলে নিয়ে যায়। তখন ওই লোকটি ভিকটিমের মায়ের মোবাইল নম্বরও ভিকটিমের বোন লামিয়ার কাছ থেকে নিয়ে যায়। পরে বিভিন্ন মোবাইল নম্বর থেকে ভিকটিমের মায়ের নাম্বারে কল দিয়ে দুই লাখ টাকা মু্িক্তপণ দাবি করে।

এ ঘটনায় সংক্রান্তে কোতয়ালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে গতকাল শনিবার রাতে একটি মামলা করা হয়।

ঢাকা, 2017-09-10 15:57:34 (বিডিলাইভ২৪) // আর এ এই লেখাটি 0 বার পড়া হয়েছে