bdlive24

শচিনের সবচেয়ে বড় ফ্যানকে খুঁজে পেলেন ব্রেট লি

রবিবার সেপ্টেম্বর ১০, ২০১৭, ০৬:১০ পিএম.


শচিনের সবচেয়ে বড় ফ্যানকে খুঁজে পেলেন ব্রেট লি

বিডিলাইভ ডেস্ক: ভারতের সাবেক ক্রিকেটার শচিন টেন্ডুলকার ক্রিকেটকে বিদায় জানিয়েছেন অনেকদিন হল। তবুও ফ্যানের কোনও অভাব নেই। তাকে নিয়ে বিশ্ব জুড়ে এখনও উচ্ছ্বাসের কোনও কমতি নেই।

এ বার শচিনের সবচেয়ে বড় ফ্যানকে আবিষ্কার করলেন অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার ব্রেট লি। আর সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে তিনি সবাইকে জানিয়ে দিলেন।

শচিনের ফ্যানের ছবি পোস্ট করে ব্রেট লি লেখেন, ‘‘শচিন আমার মনে হয় আমি তোমার সবচেয়ে বড় ফ্যানকে খুঁজে পেয়েছি। আমি ওকে কথা দিয়েছি ওর কথা তোমাকে জানাব। তাই এই ছবি পোস্ট করলাম।’’

কী করে ব্রেট লি জানলেন এই শচিনের সব থেকে বড় ফ্যান। এক কথায় সেই ফ্যান বুক চিরে দেখালেন তার প্রমাণ। বুকের ডান দিকে খোদাই করা রয়েছে শচিনের ছবি। সেই ছবি নিজের মোবাইল ক্যামেরায় ধরে রেখেছেন ব্রেট লি।

প্রসঙ্গত, ভারতের বিরুদ্ধে ১২টি টেস্টে লি-র উইকেট ৫৩। সঙ্গে রয়েছে দু’বার পাঁচ উইকেট নেওয়ার কৃতিত্ব। ৩২টি ওয়ান ডে-তে ৫৫ উইকেট। টেন্ডুলকার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলেছেন ৩৯টি টেস্ট করেছেন ৩৬৩০ রান। এর মধ্যে রয়েছে ১১টি সেঞ্চুরি ও ১৬টি হাফ সেঞ্চুরি। ৭১টি ওয়ান ডে-তে শচিনের রান ৩০৭৭। এর মধ্যে রয়েছে ৯টি সেঞ্চুরি।


ঢাকা, সেপ্টেম্বর ১০(বিডিলাইভ২৪)// জেড ইউ
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.