bdlive24

গিনেস বুকে বিশ্বের প্রথম কোকাকোলার থ্রি-ডি বিলবোর্ড

রবিবার সেপ্টেম্বর ১০, ২০১৭, ০৮:০১ পিএম.


গিনেস বুকে বিশ্বের প্রথম কোকাকোলার থ্রি-ডি বিলবোর্ড

বিডিলাইভ ডেস্ক: নিউ ইয়র্কের টাইমস স্কোয়ারে বিশ্বের প্রথম থ্রি-ডি বিলবোর্ড উন্মোচন করল পৃথিবীর বৃহত্তম পানীয় সংস্থা কোকাকোলা। কোকাকোলা কোম্পানির এই অভিনব কীর্তি স্থান পেয়েছে গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকডর্স-এ।

আমেরিকার নিউ ইয়র্কের অন্যতম প্রধান বাণিজ্যকেন্দ্র টাইমস স্কোয়ার। সেখানে কোকাকোলা কোম্পানির এই থ্রি-ডি রোবটিক বিলবোর্ড নজর কেড়েছে গোটা বিশ্বের। বিলবোর্ডটি লম্বায় ৬৮ ফুট আর চওড়ায় ৪২ ফুট।

সংস্থার দাবি, বিলবোর্ডটিতে রয়েছে ১ হাজার ৭৬০টি এলইডি স্ক্রিন। বিজ্ঞাপনের সঙ্গে সামঞ্জস্য রেখে প্রতিটি এলইডি স্কিনে ফুটে উঠবে আলাদা আলাদা ছবি। শুধু তাই নয়, দিনের বিভিন্ন সময়ে পালটে যাবে বিজ্ঞাপনের ধরনও।

গত মাসে কোকাকোলার এই থ্রি-ডি বিলবোর্ড উন্মোচনের সময়ে টাইম স্কোয়ারে হাজির ছিলেন গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডস-এর কর্মকর্তারা। তারা জানিয়েছেন, এটি বিশ্বের প্রথম ও সবচেয়ে বড় থ্রি-ডি রোবোটিক বিলবোর্ড। কোকাকোলা কোম্পানির এই দুটি রেকর্ডও স্থান পেয়েছে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডস-এ।  প্রসঙ্গত, ১৯২০ সালে এই টাইমস স্কোয়ারেই প্রথম কোকাকোলার বিলবোর্ড উন্মোচিত হয়েছিল।

জানা গিয়েছে, এই থ্রি ডি রোবটিক বিলবোর্ড তৈরি করতে সময় লেগেছে চার বছর। আর টাইমস স্কোয়ারে এই বিল বোর্ড লাগানোর জন্য প্রতি বছর ১ থেকে ৪ মিলিয়ন মার্কিন ডলার খরচ করতে হবে বিশ্বের সবচেয়ে বড় এই পানীয় সংস্থাকে।

কোকাকোলা নর্থ আমেরিকার গ্রুপ ডিরেক্টর কিম গানেট বলেন, ‘থ্রি-ডি প্রযুক্তিকে কাজে লাগিয়ে আমাদের ব্র্যান্ডকে অভিনব কায়দায় মানুষের সামনে পেশ করার চেষ্টা করেছি। আশা করি, বিষয়টি মানুষের নজর কাড়বে। তারা আমাদের সঙ্গে আরও বেশি করে যুক্ত হবেন।’


ঢাকা, সেপ্টেম্বর ১০(বিডিলাইভ২৪)// জেড ইউ
 
        print

এই বিভাগের আরও কিছু খবর







মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.