সর্বশেষ
সোমবার ১১ই আষাঢ় ১৪২৫ | ২৫ জুন ২০১৮

রাজধানীতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধ, গ্রেপ্তার ৫

সোমবার, সেপ্টেম্বর ১১, ২০১৭

1664526716_1505072471.jpg
বিডিলাইভ রিপোর্ট :
রাজধানীর হাজারীবাগে র‌্যাবের সঙ্গে এক ছিনতাইকারী চক্রের বন্দুকযুদ্ধের ঘটনায় দুই ছিনতাইকারী গুলিবিদ্ধ হয়েছে। এই ঘটনায় গ্রেপ্তার হয়েছে আরো তিনজন।

গতকাল রোববার রাত পৌণে ৯টার দিকে হাজারীবাগের বছিলা বেড়ীবাঁধ এলাকায় এ ঘটনা ঘটে। র‌্যাব ২-এর অধিনায়ক ইফতেখারুল মাবুদ এ তথ্য জানিয়েছেন।

আহত ব্যক্তিরা হলেন- আবদুল হক (৩৫) এবং শেখ কাবুল (৩৮)। আহত শেখ কাবুলের পিতা মৃত শেখ আকবর। সে ফরিদপুর সদর ভাটি লক্ষ্মীপুরের বাসিন্দা। তার ডান পায়ের উরুতে গুলি লেগেছে। সে নিজেকে কাচামালের ব্যবসায়ী দাবি করেছে। আরেক আহত আব্দুল হক ফরিদপুর জেলার কতোয়ালী উপজেলার ডিগ্রীরচড় গ্রামের শুকুর আলীর ছেলে। তার বাম উরুতে গুলি লেগেছে।

র‌্যাব কর্মকর্তা ইফতেখারুল মাবুদ বলেন, আমাদের কাছে গোপন খবর ছিল, পেশাদার ছিনতাইকারী চক্রের সদস্যরা ছিনতাইয়ের উদ্দেশ্যে বছিলা বেরিবাঁধে অবস্থান করছে। র‌্যাবের একটি টহল দল ঘটনাস্থলে পৌঁছে ছিনতাইকারী দলের সদস্যদের চ্যালেঞ্জ করলে তারা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। র‌্যাবও পাল্টা গুলি ছুঁড়ে। এই ঘটনায় ছিনতাইকারী দলের দুইজন আহত হন। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরো জানান, ছিনতাইকারী চক্রের সদস্যদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, দুইটি ম্যাগাজিন ও পাঁচ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

ঢাকা, সোমবার, সেপ্টেম্বর ১১, ২০১৭ (বিডিলাইভ২৪) // এস এইচ এই লেখাটি বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন