সর্বশেষ
সোমবার ১১ই আষাঢ় ১৪২৫ | ২৫ জুন ২০১৮

সকালের বৃষ্টিতে নাকাল রাজধানীবাসী

সোমবার, সেপ্টেম্বর ১১, ২০১৭

2063902681_1505105190.jpg
বিডিলাইভ রিপোর্ট :
সকাল থেকে ভারী বৃষ্টিতে চরম দুর্ভোগে পড়েছে রাজধানীবাসী। সকাল ৬টার পর থেকে টানা ৩ ঘণ্টা মুষলধারে বৃষ্টিতে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। আবহাওয়া অধিদপ্তর থেকে জানানো হয়েছে ৬৬ মিলিমিটার বৃষ্টি হয়েছে।

বৃষ্টির কারণে অফিসগামী মানুষ ও স্কুল-কলেজের শিক্ষার্থীরা পড়েছে বিপাকে। বৃষ্টিতে অনেকে ঘর থেকে বের হতে পারেননি। রাস্তা-ঘাট তলিয়ে গেছে পানিতে। শহরের অলি-গলিতে কোথাও হাঁটু পানি আবার কোথাও দেখা যাচ্ছে কোমর পানি। মনে হচ্ছে কোনো ছোট নদী বয়ে যাচ্ছে।

এ অবস্থায় যানবাহনও চলার অবস্থায় নেই সিটি করপোরেশনের রাস্তাগুলোতে। আর কোনো যাত্রী রিকশা পেলেও সেখানে ভাড়া দিতে হচ্ছে দ্বিগুণ।

রাজধানীর বিভিন্ন এলাকায় দেখা গেছে, কোথাও হাঁটুসমান পানি জমেছে, কোথাও রাস্তার পুরোটা ডুবে আছে পানিতে। শান্তিনগর, মালিবাগ, মৌচাক, আরামবাগ, পুরান ঢাকার বেশকিছু স্থানে জলবদ্ধতার সৃষ্টি হয়েছে। রাস্তার পাশে ড্রেন ও পানির সংযোগ লাইনের সংস্থারের জন্য খোঁড়া গর্তে পানি জমেছে। এসব গর্তে পড়ে পথচারীকে ভোগান্তিতে পড়তে হচ্ছে।

আবহাওয়া অফিস জানিয়েছে, মৌসুমি বায়ু সক্রিয় থাকায় ভারী বৃষ্টিপাত হচ্ছে। শুধু রাজধানীতে নয়, সারা দেশেই মৌসুমি বায়ু সক্রিয় রয়েছে। আবহাওয়ার পূর্বাভাসে রংপুর, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেটেও ভারী বৃষ্টিপাতের আশঙ্কার কথা বলা হয়েছে।

ঢাকা, সোমবার, সেপ্টেম্বর ১১, ২০১৭ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন