সর্বশেষ
রবিবার ১২ই ফাল্গুন ১৪২৪ | ২৫ ফেব্রুয়ারি ২০১৮

মান ভাঙাতে প্রসেনজিতের বাড়িতে দেব, কিন্তু দেননি দেখা

2017-09-11 14:39:57

1357778303_1505119197.jpg
বিডিলাইভ রিপোর্ট :
কলকাতার সুপারহিট নায়ক দেবকে ছোট ভাইয়ের মতই দেখেন প্রসেনজিত চট্টোপাধ্যায়। দেবও প্রসেনজিতকে দাদার মতই শ্রদ্ধা করেন। কিন্তু হঠাৎ দেবের ওপরে বেজায় অভিমান করে আছেন দাদা প্রসেনজিত।

দাদার অভিমান ভাঙাতেই নাকি একজন প্রযোজককে সঙ্গে নিয়ে প্রসেনজিতের বাড়িতে যান দেব। কিন্তু বাড়িতে থাকা সত্ত্বেও দেবের সাথে দেখা করেননি প্রসেনজিত।

বাড়ির নিরাপত্তারক্ষী জানান, তিনি বাড়ি নেই। অথচ প্রসেনজিত যে গাড়িটি ব্যবহার করেন, সেটি গ্যারেজেই ছিল। দেব খানিকক্ষণ অপেক্ষাও করতে চান। তারও অনুমতি মেলেনি। শেষমেষ খালি হাতেই ফিরতে হয় দেবকে।

দেবের ‘ককপিট’ ছবিতে একটি ছোট্ট দৃশ্যে অভিনয় করেছেন প্রসেনজিত। সেই ছোট্ট দৃশ্যটাই দেব টিজারে দিয়েছিলেন। যেটা একেবারেই ভাল ভাবে প্রসেনজিত। তারপর আবার প্রসেনজিতের একটি ছবিও পুজোয় মুক্তি পাচ্ছে।

‘ককপিট’-এর টিজারে প্রসেনজিতকে দেখলে দর্শক ভাবতে পারেন তিনি ওই ছবিতে অভিনয় করছেন। এর প্রেক্ষিতে প্রসেনজিৎ টুইটারে আপত্তি জানিয়ে দেবকে উদ্দেশ্য করে লেখেন, নিজের লাভের জন্য দর্শককে বিভ্রান্ত করার কায়দাটা তিনি পছন্দ করেননি।

দেবও বোঝানোর চেষ্টা করেন, সম্মান জানাতেই প্রসেনজিতকে টিজারে রাখা হয়েছে। যদিও প্রসেনজিতের আপত্তির জন্য এডিট করে ফের টিজার আপলোড করেন। কিন্তু তাতেও প্রসেনজিতের রাগ কমেনি।

ভারতের আনন্দ প্লাসের এক সাক্ষাৎকারে দেব বলেন, ‘ট্রেলারের শুরুতে আমার বাবার নাম ছিল আর শেষে বুম্বাদা। যাঁকে আমি গুরুর মতো মনে করি। সম্মানটা আমি দিতে চেয়েছিলাম। সেটা বোধহয় বুম্বাদা ছাড়া আর সবাইকে বোঝাতে পেরেছি।’



ঢাকা, 2017-09-11 14:39:57 (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি 0 বার পড়া হয়েছে