সর্বশেষ
সোমবার ১১ই আষাঢ় ১৪২৫ | ২৫ জুন ২০১৮

নোয়াখালীতে ইউপি চেয়ারম্যানের মুক্তির দাবিতে মানববন্ধন

সোমবার, সেপ্টেম্বর ১১, ২০১৭

1117444088_1505130273.jpg
নোয়াখালী প্রতিনিধি :
নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার চরঈশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল হালিম আজাদকে মিথ্যা মামলায় গ্রেপ্তার ও মুক্তির দাবিতে মানববন্ধন করেছে উপজেলা আওয়ামী লীগ ও চরঈশ্বর ইউনিয়নের স্থানীয় এলাকাবাসী।

আজ সোমবার দুপুর সাড়ে ১২টায় নোয়াখালী প্রেসক্লাবের সামনের সড়কে ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি পালন এবং পরবর্তীতে জজ কোর্ট সড়কে একটি বিক্ষোভ মিছিলও বের করা হয়।

মানববন্ধন কর্মসূচি চলাকালে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আমির হোসেন ও হাতিয়া উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বলেন, রাজনৈতিকভাবে হয়রানির উদ্দেশ্যে চরঈশ্বর ইউপি চেয়ারম্যান আবদুল হালিম আজাদ সহ উপজেলা আওয়ামী লীগের অনেক নেতার বিরুদ্ধেই অসংখ্য মামলা দিয়েছেন সাবেক এমপি মোহাম্মদ আলী। সর্বশেষ গত ৩০ আগস্ট সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আলীর অনুসারীরা সোনাদিয়া ইউনিয়ন যুবলীগের সদস্য রিয়াজ উদ্দিনকে (২৭) কুপিয়ে হত্যা করে।

এই ঘটনায় গত মঙ্গলবার রিয়াজের বাবা কোরবান আলী বাদী হয়ে সংসদ সদস্য আয়েশা ফেরদৌসের স্বামী মোহাম্মদ আলী সহ ১৫৪ জনকে আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেন।

এর জেরে ৬ সেপ্টেম্বর ওছখালীতে আওয়ামী লীগ নেতা মাহমুদ আলী রাতুলের বাসায় মোহাম্মদ আলীর অনুসারীরা হামলা ও ভাংচুর করে। এ ঘটনায় ১১ জন নেতাকর্মী গুলিবিদ্ধ হয়।

এরপর চরঈশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য আবদুল হালিম আজাদকে মিথ্যা মামলায় ষড়যন্ত্রমূলক ভাবে অস্ত্র দিয়ে গ্রেপ্তার করে কোস্টগার্ড।

ঢাকা, সোমবার, সেপ্টেম্বর ১১, ২০১৭ (বিডিলাইভ২৪) // আর এ এই লেখাটি বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন