সর্বশেষ
সোমবার ১১ই আষাঢ় ১৪২৫ | ২৫ জুন ২০১৮

রাজধানীতে দুই গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

সোমবার, সেপ্টেম্বর ১১, ২০১৭

1454511818_1505142886.jpg
বিডিলাইভ রিপোর্ট :
রাজধানীর গুলশান এবং বাড্ডা এলাকায় দুই গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃতরা হলেন, রোজিনা বেগম (১৮) ও নুরজাহান বেগম (১৫)। আজ সোমবার বিকালে এ ঘটনা ঘটে। সংশ্লিষ্ট থানার পুলিশ তাদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছেন।

বাড্ডা থানার উপপরিদর্শক অনয় চন্দ্র পাল বলেন, আজ বিকাল সাড়ে পাঁচটার সময়ে দক্ষিণ বাড্ডার ৮৪/এ নম্বর বাড়ির সপ্তম তলা থেকে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে রশি দিয়ে পেঁচানো অবস্থায় রোজিনার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। তার মায়ের ভাষ্যমতে রোজিনা কিছুদিন আগে বিয়ে হয়। পরে ওই স্বামীর সঙ্গে অভিমান করে সে গৃহকর্মীর কাজ নেয়। পারিবারিক কলহের জেরে সে আত্মহত্যা করতে পারে বলে এই পুলিশ কর্মকর্তার ধারনা। মৃত রোজিনা বেগম শেরপুর জেলার আবদুর রশিদের মেয়ে।

অপরদিকে রাজধানীর গুলশান থানার নিকেতন এলাকার একটি বাড়ি থেকে নুরজাহান বেগম নামের এক গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

গুলশান থানার উপপরিদর্শক সুব্রত কুমার পোদ্দার বলেন, আজ সোমবার বিকাল সাড়ে পাঁচটার সময়ে নিকেতনের এ ব্লকের তিন নম্বর সড়কের ১৩৭ নম্বর বাড়ি থেকে স্টোর রুমের হুকের সঙ্গে ওড়না দিয়ে পেঁচানোর অবস্থায় নুরজাহানের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। তার আত্মহত্যার কোনো কারণ জানা যায়নি। মৃত নুরজাহান বেগম কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানার নজরুল ইসলামের মেয়ে।

ঢাকা, সোমবার, সেপ্টেম্বর ১১, ২০১৭ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন