সর্বশেষ
শনিবার ১১ই ফাল্গুন ১৪২৪ | ২৪ ফেব্রুয়ারি ২০১৮

তাহিরপুরে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ ও ঔষধ বিতরণ

2017-09-11 21:40:51

681978819_1505144451.jpg
বিডিলাইভ রিপোর্ট :
গত কয়েকমাসে বার বার বন্যায় আক্রান্ত সুনামগঞ্জের তাহিরপুর এলাকায় আজ নর্থ ইষ্ট মেডিকেল কলেজ ও হাসপাতালের পক্ষ থেকে ত্রাণ, স্বাস্থ্য সেবা এবং ফ্রি ঔষধ বিতরণ করা হয়েছে।

নর্থ ইষ্ট মেডিকেল কলেজ ও হাসপাতালের শিক্ষক, চিকিৎসক ও ছাত্রছাত্রীদের পক্ষ থেকে প্রায় তিন শতাধিক দুস্থ পরিবারকে ত্রাণ সামগ্রী দেয়া হয়।

তাহিরপুর অডিটোরিয়ামে আয়োজিত এই মেডিকেল ক্যাম্প ও ত্রাণ কর্মসূচিতে শুরু থেকেই আশপাশের বন্যা কবলিত এলাকার গরীব ও দুস্থ মানুষরা আসতে থাকেন। অত্র মেডিকেল কলেজ হাসপাতালের বিভিন্ন বিভাগের প্রায় ২৫ জন চিকিৎসক আগত প্রায় ৭ শতাধিক মানুষদের বিভিন্ন স্বাস্থ্যসেবা ও তথ্য দিয়ে সহযোগিতা করেন। একই সাথে তারা প্রায় সব ঔষধ বিনামূল্যে রোগীদের মাঝে বিতরণ করেন।

মেডিকেল ক্যাম্প শেষ হওয়ার পর প্রায় তিন শতাধিক পরিবারকে প্রতিষ্ঠানের শিক্ষার্থী, চিকিৎসক এবং শিক্ষকদের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ ও চিকিৎসাসেবা নিতে আগত মানুষ চিকিৎসকদের প্রতি এলাকাবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উপস্থিত চিকিৎসকরা আগামীতেও গরীব ও দুস্থ মানুষদের জন্য এরকম মানবিক কর্মসূচি অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন। এসময় সমাজের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষকে এসব অসহায় মানুষদের সাহায্যে এগিয়ে আসার আহ্বান জানানো হয়।


ঢাকা, 2017-09-11 21:40:51 (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি 0 বার পড়া হয়েছে