সর্বশেষ
সোমবার ১১ই আষাঢ় ১৪২৫ | ২৫ জুন ২০১৮

দারুসসালামে স্কুল ছাত্রী ধর্ষণের শিকার

সোমবার, সেপ্টেম্বর ১১, ২০১৭

373159723_1505150613.jpg
বিডিলাইভ রিপোর্ট :
রাজধানীর দারুসসালাম থানার বালুর মাঠ এলাকায় এক স্কুল ছাত্রী ধর্ষণের শিকার হয়েছেন। রবিবার বেলা সাড়ে ১১টার সময়ে এ ঘটনা ঘটে। তাকে আজ সোমবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই কিশোরী দারুসসালাম সোনারবাংলা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী।

কিশোরীর বাবা বলেন, গতকাল রবিবার বেলা সাড়ে ১১টার সময়ে কথা আছে বলে সোহান পারভেজসহ পাঁচজন ওই কিশোরীকে বালুর মাঠ সংলগ্ন অ্যাম্বোটারী ফ্যাক্টরীর দ্বিতীয় তলায় নিয়ে যায়। সেখানে বাথরুমে নিয়ে ওই কিশোরীকে ধর্ষণ করে সোহান আর তার অন্য সহযোগীরা তাকে পাহারা দেয়। এ সময়ে ওই কিশোরীকে মারধোর করা হয় বলেও অভিযোগ তার পরিবারের।

ওই কিশোরীর বাবা বলেন, সেখান থেকে ফিরে এসে তার মেয়ে ঘটনাটি তার পরিবারকে খুলে বলে। পরে তারা তাকে দারুসসালামের মক্কা মদিনা হাসপাতালে ভর্তি করেন। সেখান থেকে ওই কিশোরীকে আজ দুপুরে ছেড়ে দেওয়া হয়। পরে বিকালে তার শরীরে আবারও ব্যাথা অনুভব করায় তাকে সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসকদের পরামর্শমত তাকে রাত সাড়ে নয়টার সময়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে দারুসসালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিমুজ্জামান বলেন, খবরটি শুনে আমি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আমার থানা থেকে অফিসার পাঠিয়েছি। তবে এ ঘটনায় এখনও কোন মামলা হয়নি অথবা কেউ গ্রেপ্তারও হয়নি।

ঢাকা, সোমবার, সেপ্টেম্বর ১১, ২০১৭ (বিডিলাইভ২৪) // ই নি এই লেখাটি বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন