bdlive24

শরণার্থী শিবির পরিদর্শনে আজ উখিয়া যাচ্ছেন প্রধানমন্ত্রী

মঙ্গলবার সেপ্টেম্বর ১২, ২০১৭, ০৮:১২ এএম.


শরণার্থী শিবির পরিদর্শনে আজ উখিয়া যাচ্ছেন প্রধানমন্ত্রী

বিডিলাইভ রিপোর্ট: প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) কক্সবাজারের উখিয়া উপজেলার কুতুপালং রোহিঙ্গা শরণার্থী শিবির পরিদর্শনে যাবেন। তিনি আজ সকালে হেলিকপ্টারযোগে উখিয়ায় পৌঁছে কুতুপালং রোহিঙ্গা শরণার্থী ক্যাম্প পরিদর্শন করবেন। প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহ্সানুল করিম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, প্রধানমন্ত্রী সেখানকার বিভিন্ন ক্যাম্পে অবস্থানরত শরণার্থীদের অবস্থা পর্যবেক্ষণ করবেন। তিনি সেখানকার কর্মকর্তাদের সঙ্গে বৈঠক এবং রোহিঙ্গাদের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করবেন।

পরে সার্কিট হাউসে কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন তিনি। এরপর নামাজ ও মধ্যাহ্ন বিরতি শেষে ৩টা ৫০ মিনিটে কক্সবাজার ত্যাগ করার কথা রয়েছে তার। কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে এটাই দেশের প্রধানমন্ত্রী হিসেবে তার প্রথম সফর।

টানা দ্বিতীয়বারের মতো প্রধানমন্ত্রী থাকা অবস্থায় এটি তার অষ্টমবারের মতো কক্সবাজার সফর।

কক্সবাজার জেলা পুলিশ সুপার ড. এ কে এম ইকবাল হোসেন জানিয়েছেন, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। সব ধরণের প্রস্তুতিও সম্পন্ন হয়েছে। পুলিশের পাশাপাশি র‌্যাব, বিজিবি সদস্যরাও নিরাপত্তায় নিয়োজিত আছেন। একই সঙ্গে সাদা পোশাকে বিভিন্ন গোয়েন্দা সংস্থার লোকজন তৎপর রয়েছে।


ঢাকা, সেপ্টেম্বর ১২(বিডিলাইভ২৪)// পি ডি
 
        print

এই বিভাগের আরও কিছু খবর







মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.