সর্বশেষ
সোমবার ১১ই আষাঢ় ১৪২৫ | ২৫ জুন ২০১৮

কাফরুলে বাসের ধাক্কায় স্কুলছাত্রী নিহত

মঙ্গলবার, সেপ্টেম্বর ১২, ২০১৭

731748865_1505206914.jpg
বিডিলাইভ রিপোর্ট :
রাজধানীর কাফরুল থানার মিরপুর শেওড়াপাড়া এলাকায় রাস্তা পারাপারের সময়ে তেতুলিয়া পরিবহন নামের একটি বাসের ধাক্কায় এক স্কুলছাত্রী নিহত হয়েছে। তার নাম তাসমীমা আলম তিশা (১২)।

আজ মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে। এতে উত্তেজিত জনতা ক্ষিপ্ত হয়ে বাসটিতে আগুন ধরিয়ে দেয়। পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে আগুন নিয়ন্ত্রণে আনেন। এ ঘটনায় ঘাতক বাসের চালক ও বাসটি এখন পুলিশ হেফাজতে রয়েছে।

কাফরুল থানার উপপরিদর্শক মোজ্জামেল হোসেন বলেন, মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টার সময়ে শেওড়াপাড়া এলাকায় তিশা রাস্তা পারাপার হচ্ছিল এ সময়ে তেতুলিয়া পরিবহন তিশাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয় জনতা ক্ষিপ্ত হয়ে ওই বাসে আগুন ধরিয়ে দেয়।

সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। নিহত তাসমীমা আলম তিশা মিরপুর আইডিয়াল বালিকা বিদ্যালয়ের ছাত্রী। এ ঘটনায় ঘাতক বাস ও তার চালককে আটক করেছে পুলিশ। নিহত তিশার লাশ এখন কাফরুল থানায় রয়েছেও বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ডিউটি অফিসার মোহাম্মদ রাসেল বলেন, মিরপুর শেওড়াপাড়ায় বাসে আগুন দিয়েছে এমন খবর পেয়ে দুপুর দেড়টার দিকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে যায়। পরে বাসটির আগুন নিয়ন্ত্রণে আনেন।


ঢাকা, মঙ্গলবার, সেপ্টেম্বর ১২, ২০১৭ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন