bdlive24

মটর পনির খেলেও বলবে বিরিয়ানি খেয়েছি: কঙ্গনা

মঙ্গলবার সেপ্টেম্বর ১২, ২০১৭, ০৪:১৩ পিএম.


মটর পনির খেলেও বলবে বিরিয়ানি খেয়েছি: কঙ্গনা

বিডিলাইভ ডেস্ক: কিছুদিন ধরেই হৃতিক রোশন, অধ্যয়ন সুমন, আদিত্য পাঞ্চোলির সঙ্গে তার সম্পর্ক নিয়ে সরব হয়েছেন বলিউড সুন্দরী কঙ্গনা। পরপর বেশকিছু টেলিভিশন চ্যানেলে এসে তিনি হৃতিক ও তার বাবা রাকেশ রোশনের সম্পর্কেও বিষোদগার করেছেন।

এসব কিছুর পেছনে তার ছবি ‘সিমরন’। ছবিটি মুক্তির আগে নিজের দিকে খানিকটা প্রচারের আলো ঘুরিয়ে নেয়ার জন্য, সেটা বুঝতে কারো বাকি নেই।

ভারতের আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়েছে, গোটা তিনেক বিস্ফোরক সাক্ষাৎকার দেয়ার পরেই কঙ্গনা মুখ বন্ধ করেছেন। তা থেকেই প্রশ্ন উঠেছে ‘কুইন’কে কেন ছবি মুক্তির আগে বিতর্ক উস্কে দিতে হবে? তিন বার জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রীর কি আদৌ এসবের প্রয়োজন আছে? কিন্তু কঙ্গনার মস্তিষ্কে যে কী খেলা চলছে, তা বোঝা খুব সহজ নয়।

‘সিমরন’ ছবির শুটিংয়ের সময় পরিচালক হনসল মেহেতার সঙ্গে কঙ্গনার বিরোধের কথা শোনা গিয়েছিল। সে বিষয়ে কঙ্গনাকে প্রশ্ন করা হলে জবাবে বলেন, ‘আমি মটর পনির খেলেও বলবে বিরিয়ানি খেয়েছি। যখন কোনো অভিনেতা নির্দেশককে কিছু টিপস দেন, সেটাকে সৃজনশীলতা বলে। আর কোনো অভিনেত্রী সেই একই কাজ করলে সেটা হয়ে যায় হস্তক্ষেপ! আমাদের সম্পর্কে নানা ধারণা তৈরি করা হয়েছে, অভিনেত্রীরা কথায় কথায় হাসেন, কারও সঙ্গে বিছানায় শুয়ে পড়াটা অভীনেত্রীদের কাছে পানিভাত। আমাদের তো নিজেদের কোনো বুদ্ধি থাকতেই পারে না।’

তিনি আরো বলেন, ‘হনসল স্যার যখন আমার কাছে ‘সিমরন’ এর ধারণা নিয়ে এসেছিলেন, সেটা মাত্র এক লাইনের ছিল। সকলে মিলে তা উন্নত করেছি।’


ঢাকা, সেপ্টেম্বর ১২(বিডিলাইভ২৪)// জে এস
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.