bdlive24

পিয়ানো বাদক মেসির নতুন রহস্য (ভিডিও)

মঙ্গলবার সেপ্টেম্বর ১২, ২০১৭, ০৫:২৯ পিএম.


পিয়ানো বাদক মেসির নতুন রহস্য (ভিডিও)

বিডিলাইভ ডেস্ক: নেইমার পিয়ানো বাজাতে পারেন, মারিও বালোতেল্লি বেশ ভালো রাঁধুনি, ওয়াইন তৈরিতে হাতযশ রয়েছে আন্দ্রে পিরলোর, গোলপোস্টের বাইরে পিওতর চেক বেশ ভালো ড্রামার।

লাতিন আমেরিকান ‘কাম্বিয়া’ ঘরানার সংগীত ভীষণ পছন্দ বার্সেলোনা ফরোয়ার্ড লিওনেল মেসি। মেসি নাকি গিটারও বাজাতে পারেন! তার জীবনসঙ্গী আনতোনেয়া রোকুজ্জো তিন বছর আগে মেসির গিটার বাজানোর ছবি প্রকাশ করেছিলেন ইন্টারনেটে। তবে মাঠের ভেতরকার মতো মাঠের বাইরেও মেসিকে ঘিরে বিস্ময়ের এখানেই শেষ নয়। বিশ্বের অন্যতম সেরা ফুটবলারটি এবার পিয়ানোও বাজালেন!

চ্যাম্পিয়নস লিগের নতুন মৌসুম শুরুর আগে একটি বিজ্ঞাপনের ভিডিও ছেড়েছে স্পনসর প্রতিষ্ঠান অ্যাডিডাস। সেই ভিডিওতে চ্যাম্পিয়নস লিগের ‘অ্যানথিম’-এর সুরে সুর মিলিয়ে পিয়ানো বাজিয়েছেন মেসি।

ভাইরাল হয়ে পড়েছে আর্জেন্টাইনের পিয়ানো বাজানোর এ ভিডিও। আর তাই সংবাদমাধ্যমগুলো প্রশ্ন তুলেছে, এ ভিডিওতে মেসি কি সত্যি সত্যিই পিয়ানো বাজিয়েছেন? স্প্যানিশ দৈনিক ‘লা ন্যাসিওনাল’-এর অভিমত, মেসি পিয়ানো বাজাতে জানেন না। এটা হয়তো ক্যামেরার কারসাজি। স্পেনের আরেক সংবাদমাধ্যম, সেই ভিডিও পুঙ্খানুপুঙ্খভাবে বিশ্লেষণ করে জানিয়েছে, ২৮ সেকেন্ডের এই ভিডিওর শুরুতে যে ব্যক্তির পা দেখানো হয়েছে, তা নাকি মেসির পায়ের চেয়ে বড়। আবার এর বিপক্ষে বলা হয়েছে, ভিডিওটি বানানোই হয়েছে অ্যামেচার ভিডিও ধাঁচে, দেখে মনে হবে যেন মেসির কাছে কেউ মোবাইলে ধারণ করছেন এই দৃশ্য। সেখানে এতটা ক্যামেরার কারসাজি করার সুযোগ নেই।


ঢাকা, সেপ্টেম্বর ১২(বিডিলাইভ২৪)// জেড ইউ
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.