সর্বশেষ
সোমবার ১১ই আষাঢ় ১৪২৫ | ২৫ জুন ২০১৮

কলেজের ছাদ থেকে লাফিয়ে ছাত্রীর আত্মহত্যা

মঙ্গলবার, সেপ্টেম্বর ১২, ২০১৭

663617382_1505223497.jpg
বিডিলাইভ রিপোর্ট :
রাজধানীর মোহাম্মদপুর থানার লালমাটিয়া মহিলা কলেজের ছাদ থেকে লাফিয়ে আত্মহত্যা করেছে ওই প্রতিষ্ঠানের ছাত্রী শায়লা হোসেন (২২)।

আজ মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে।

নিহত শায়লা হোসেন মোহাম্মদপুর লালমাটিয়া মহিলা কলেজের মার্কেটিং তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন।

পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। তবে পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে তার মানসিক সমস্যা ছিল।

মোহাম্মদপুর থানার উপপরিদর্শক রফিকুল ইসলাম বলেন, প্রতিদিনের মত আজ মঙ্গলবার সকাল আটটার সময়ে বিশ্ববিদ্যালয়ে আসে শায়লা। পরে সে ওই বিশ্ববিদ্যালয়ের চার তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে গুরুতর আহত হয়। এরপর ওই প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীরা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে মোহাম্মদপুর সিটি হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে সকাল সাড়ে ১০টার সময়ে মৃত ঘোষণা করেন।
 
মৃত শায়লা হোসেন রাজধানীর তুরাগ থানার গলিপাড়ার এক নম্বর সড়কের এক নম্বর বাড়িতে পরিবারের সঙ্গে বসবাস করতেন। চার বোনের মধ্যে তিনি ছিলেন সবার ছোট। তিনি গাজীপুর জেলার রাজেন্দ্রপুর থানার আলুডুবা গ্রামের সারোয়ার হোসেনের মেয়ে।

শায়লা হোসেনের বড় বোন শাহিদা পারভীন গণমাধ্যমকে জানিয়েছেন, শায়লা মানুসিক সমস্যা ছিল। এছাড়া তিনি শায়লার মৃত্যুর ব্যাপারে আর কোন মন্তব্য করেননি।

ঢাকা, মঙ্গলবার, সেপ্টেম্বর ১২, ২০১৭ (বিডিলাইভ২৪) // এস এইচ এই লেখাটি বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন