সর্বশেষ
সোমবার ১১ই আষাঢ় ১৪২৫ | ২৫ জুন ২০১৮

অপমান সইতে না পেরে কলেজ ছাত্রের আত্মহত্যা

মঙ্গলবার, সেপ্টেম্বর ১২, ২০১৭

1673777142_1505224530.jpg
বিডিলাইভ রিপোর্ট :
অপমান সইতে না পেরে রাজধানীর পল্লবী এলাকায় লাবিব আল হাবিব রিহাদ ওরফে লাবিবুল ইসলাম (১৭) নামে এক কলেজ ছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

আজ মঙ্গলবার সকালে গুলশানের ইউনাইটেড হাসপাতাল থেকে তার লাশ উদ্ধার করা হয়। পরে পুলিশ তার লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছেন।

পল্লবী থানার উপপরিদর্শক সেলিম রেজা বলেন, আজ মঙ্গলবার সকাল সোয়া নয়টার সময়ে গুলশান ইউনাইটেড হাসপাতাল থেকে লাবিরের লাশ উদ্ধার করা হয়। সে ভোর চারটার সময়ে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

মৃত লাবিবের পরিবারের বরাত দিয়ে এই পুলিশ কর্মকর্তা বলেন, লাবিব ভিকারুন্নেছা নুন স্কুলের জাবিন নামের এক ছাত্রীকে ভালবাসত। গতকাল সোমবার বিকালে ওই ছাত্রী লাবিবকে তার বামা-মাকে নিয়ে বেইলী রোডে আসতে বলে। পরে জাবিনের উপস্থিতিতে তার পরিবারের লোকজন লাবিব ও তার পরিবারের সদস্যদেরকে মারধর করে। এই অপমান সইতে না পেরে লাবিব আত্মহত্যা করেছে।

মৃত লাবিব আল হাবিব রিহাদ ওরফে লাবিবুল ইসলাম ক্যান্টনমেন্ট আদমজী স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণীর ছাত্র ছিল। তিনি তার পরিবারের সঙ্গে রাজধানীর পল্লবী থানার ১২ নম্বর সেকশনের ডিওএসএইচের সাত নম্বর সড়কের ৪০১ নম্বর বাড়িতে বসবাস করতেন। তিনি মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানার গোয়ালগাঁও গ্রামের মো. আনিছুল ইসলামের ছেলে।

ঢাকা, মঙ্গলবার, সেপ্টেম্বর ১২, ২০১৭ (বিডিলাইভ২৪) // এস এইচ এই লেখাটি বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন