bdlive24

প্রধানমন্ত্রীকে 'গণসংবর্ধনা' দিবে যুক্তরাষ্ট্র আ.লীগ

বুধবার সেপ্টেম্বর ১৩, ২০১৭, ০৯:৫৫ এএম.


প্রধানমন্ত্রীকে 'গণসংবর্ধনা' দিবে যুক্তরাষ্ট্র আ.লীগ

বিডিলাইভ ডেস্ক: জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ১৭ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর এই আগমন উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নেতা-কর্মীদের মাঝে ব্যাপক প্রাণচাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

প্রায় প্রতিদিনই চলছে সভা-সমাবেশ। এসব সভা-সমাবেশ থেকে দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার অভ্যর্থনা সফল করার প্রত্যয় ব্যক্ত করা হচ্ছে। ১৯ সেপ্টেম্বর নিউইয়র্কে প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনা দেওয়া হবে।
 
স্থানীয় সময় রোববার নিউইয়র্কের জ্যামাইকায় অনুষ্ঠিত হয় টাউন হল মিটিং। এতে সভাপতিত্ব করেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান।

তিনি বলেন, বাংলাদেশকে একটি উন্নত সমৃদ্ধশালী দেশ হিসেবে গড়ে তুলতে ভোটের মাধ্যমে পুনরায় আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। আওয়ামী লীগ পুনরায় ক্ষমতায় যেতে না পারলে প্রবাসীরা দেশে যেতে পারবে না বলে মন্তব্য করেন তিনি।
 
যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন সহ-সভাপতি আকতার হোসেন, সৈয়দ বসারত আলী, মাহবুবুর রহমান ও আবুল কাসেম, উপদেষ্টা ডা. মাসুদুল হাসান, এনআরবি গ্লোবাল ব্যাংকের চেয়ারম্যান ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের জ্যেষ্ঠ যুগ্ম সম্পাদক নিজাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন দেওয়ান ও আব্দুর রহিম বাদশা, প্রচার সম্পাদক হাজী এনাম (দুলাল মিয়া), মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোজাহিদুল ইসলাম চৌধুরী প্রমুখ।


ঢাকা, সেপ্টেম্বর ১৩(বিডিলাইভ২৪)// এস আর
 
        print

এই বিভাগের আরও কিছু খবর







মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.